আন্তঃজেলা ডাকাতদলের ৯ সদস্য গ্রেফতার

  14-03-2022 04:53PM




পিএনএস ডেস্ক: গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যতে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।


সোমবার (১৪ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে জিএমপির উপ-কমিশনার (অপরাধ, দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ এসব তথ্য জানান।


জিএমপির উপ-কমিশনার (অপরাধ, দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, গত ৭ মার্চ গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের তালটিয়া বানিয়াবাড়ি এলাকার হারাধন চন্দ্র শীলের বাড়িতে একদল ডাকাত নির্মাণাধীন দোতলা বাড়ির ছাদ দিয়ে ভিতরে প্রবেশ করে দেশী অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫৫ হাজার টাকা, স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুট করে নেয়। পূবাইল থানা এলাকার ওই ডাকাতির মামলার সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে তিন নারীসহ ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃতরা হচ্ছে-রবি দাস (৪৫), ফারুক (৩৫), মো. ইমন উদ্দিন (২৯), চন্দন চন্দ্র দাস (৩৬), হাবিবুর (৪৮), নার্গিস আক্তার (২৫), শিল্পি আক্তার (৩০), রিনা আক্তার (৫০) ও জসিম উদ্দিন (৪৫)। গ্রেফতারকৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। তারা টঙ্গী ও পূবাইলসহ গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থেকে ডাকাতি করে আসছিল।
অভিযানে ডাকাতিতে লুন্ঠিত একটি ল্যাপটপ, রামদা, মোবাইল, কাওয়াল, ডি এস এল আর ক্যামেরা, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়।


প্রেস ব্রিফিংয়ে জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসিবুল আলম, জিএমপির গাছা জোনের এসি আহসান উল হক উপস্থিত ছিলেন। জিএমপির উপ-কমিশনার আরো জানান, গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।



পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন