ডিসকো ক্লাবে রাতভর অভিযান, মাদকসহ গ্রেপ্তার ২৮৮

  18-03-2022 11:05AM

পিএনএস ডেস্ক: গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে রাতভর অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতভর গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে এই অভিযান চালায়।

এসময় ২১০ পিস ইয়াবা, এক কেজি গাঁজা, কেরু এন্ড কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এদের মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বাকি ১১ জনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও মাদক আইনে নিয়মিত মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে নিয়মিত মামলার আসামিরা হলেন- শহীদ খান জজ (৫০), দেলোয়ার হোসেন (৪০), রতন চন্দ্র সাহা (৫০), নজরুল ইসলাম আকন্দ (৪৫), জয়নাল আবেদীন ফকির (৪৩), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)। তাদের ভ্রাম্যমাণ আদালতে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেমর নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে বুধবার রাতভর অভিযান চালানো হয়। এছাড়া অভিযানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান (অপরাধ-উত্তর) ও ইলতুৎমিশ (অপরাধ-দক্ষিণ) এর নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাসহ ৮০ জন পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে মোট ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ২১০ পিস ইয়াবা, এক কেজি গাঁজা, কেরু এন্ড কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান জানান, ওই ক্লাবে অসামাজিক কাজকর্ম ও মাদক বেচাকেনা হচ্ছে এমন অভিযোগ পাওয়া যাচ্ছিল। এ কারণে গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে এই অভিযান পরিচালনা করা হয়।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন