ফতুল্লার সন্ত্রাসী মুজাহিদ মাদকসহ বন্দরে গ্রেফতার

  04-09-2023 05:51PM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুরের কিশোর গ্যাং লিডার গাজী মুজাহিদ মোল্লা (২৬) গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। গ্রেফতারকালে তার কাছ থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মুজাহিদ (২৬) ফতুল্লা মডেল থানার কুতুবপর ইউনিয়নের শহীদ নগর এলাকার গাজী মোল্লার ছেলে।

গত শনিবার রাত আড়াইটার দিকে বন্দর থানার মদনগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশের চৌকশ একটি দল। এ সময় গ্রেফতারকৃত মুজাহিদের নিকট থেকে ৬০ বোতল ফেনসিডিল ও ১ শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সাথে মাদক বহনে ব্যবহৃত একটি মোটর সাইকেলও আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিন জানান, শনিবার রাত আড়াইটার দিকে তাকে বন্দর থানার মদনগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। আটক করা হয় একটি মোটরসাইকেল। উদ্ধার করা হয় ৬০ বোতল ফেনসিডিল ও ১’ শ পিছ ইয়াবা ট্যাবলেট। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছে বলেও জান তিনি।

উল্লেখ্য, গত ২১ আগস্ট রাতে চাঁদার দাবীতে কুতুবপুরের দৌলতপুর কলসীবাড়ি এলাকায় ইব্রাহীম নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসী মুজাহিদ বাহিনী। এর ঠিক পরেরদিনই কুতুবপুরের শহীদ নগর এলাকায় চাঁদার দাবীতে রিপন দাস ও তাঁর স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত করে নেশায় আসক্ত বিকৃত মানসিকতার অস্ত্রধারি ক্যাডার মুজাহিদ ও তার বাহিনী। বিশাল বাহিনী নিয়ে হামলা চালানোর একটি ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে সেদিনই । এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের হলেও পুলিশ তখন মুজাহিদকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় সূত্র জানায়, মুজাহিদ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিটির কথিত নেতা। দলবল নিয়ে নানা অপরাধ সংগঠিত করা মুজাহিদ নারায়ণগঞ্জের বাসিন্দা হয়েও রাজধানীর কদমতলী থানাধীন মাতুয়াইল শিশু হাসপাতাল ইউনিট আওয়ামীলেীগেরও যুগ্ন সাধারণ সম্পাদক বনে গেছে। দীর্ঘ সময় ধরে এলাকায় উঠতি বয়সের বিপথগামী কিশোর-যুবকদের নিয়ে বিশাল বাহিনী গড়ে তুলে একের পর এক অপরাধ সংগঠিত করায় সন্ত্রাসী মুজাহিদের জুড়ি নেই। ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে মুজাহিদ তার অপরাধের সাম্রাজ্য দিন দিন বৃদ্ধি কেরছে।

আরও জানা যায়, ধুর্ত গাজী মুজাহিদ এলাকায় প্রভাব বিস্তার করতে কখনো প্রশাসনের কর্তা ব্যাক্তিদের সাথে, কখন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে থাকেন। এই ছবিকে পুঁজি করেই নিজেকে বিশাল বাহিনী প্রধান হিসেবে আত্ম প্রকাশ ঘটিয়ে এলাকায় মাদক বিক্রি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে কিশোর গ্যাং লিডার মুজাহিদ।

বিভিন্ন সময়ে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যমের সংবাদ সূত্রে আরও জানা যায়, তুষারধারা, গিরিধারা, শহীদ নগর, আর্দশ নগর, নূরবাগসহ অত্র অঞ্চলে মুজাহিদ একজন চিহ্নিত চাঁদাবাজ ও ভয়ঙ্কর সন্ত্রাসী।

স্থানীয় একটি সূত্র আরও জানায়, অসংখ্য অপরাধ সংগঠিত করার মূল হোতা অস্ত্রধারী ক্যডার কিশোর গ্যাং লিডার মুজাহিদের গ্রেফতারের খবরে এলাকায় সাময়িক স্বস্থি বিরাজ করছে অসংখ্য সাধারণ মানুষের মধ্যে। তবে কেউ কেউ মনে করছেন কয়েকদিন পরেই জামিনে মু্ক্তি পেয়ে ফিরে এসে আবার শুরু করবে অপরাধ তার মূলক কর্মকান্ড।

পিএনএস/এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন