চাঁদপুরে কৌশানি, ফের গোসল বন্ধ নায়কের!

  18-11-2021 10:46PM

পিএনএস ডেস্ক: পূজন মজুমদার পরিচালিত ‘পিয়া রে’ সিনেমার দ্বিতীয় ধাপের শুটিং করতে ঢাকায় এসেছেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জী। গেল সেপ্টেম্বরে তিনি প্রথম ধাপের শুটিংয়ে অংশ নিয়েছিলেন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শান্ত খান।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে তিনি ঢাকায় পৌঁছান। এদিনই তিনি চাঁদপুরে চলে যাবেন। ছবির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার তরফ থেকে জানানো হয়েছে, শুক্রবার (১৯ নভেম্বর) থেকে ছবির টানা শুটিং শুরু হবে। চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এর পরপরই সাজেকে যাবেন কৌশানী। সেখানে গানের দৃশ্যধারণ হবে।

এই সিনেমায় কৌশানি অভিনয় করছেন গ্রামের চেয়ারম্যানের মেয়ের চরিত্রে। আর শান্ত আছেন নুরু রাখালের ভূমিকায়। ঘটনাক্রমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠবে।

এদিকে নায়িকা এলেই গোসল করা বাদ দেন সিনেমার নায়ক শান্ত খান। জানা গেছে, রাখালের চরিত্র বাস্তবঘনিষ্ঠ করতেই নাকি এমন কষ্ট করছেন তিনি। এর আগেও গোসল না করেই থেকেছিলেন দীর্ঘদিন, এবারও সপ্তাহ খানেক গোসল না করেই কাটাবেন তিনি।

এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ ছবিতে অভিনয় করেছেন কৌশানী। তার বিপরীতে ছিলেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। তবে এগুলো টালিগঞ্জের সিনেমা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন