‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে সবচেয়ে বেশি সিনেমা হলে

  02-12-2021 04:23PM

পিএনএস ডেস্ক : গত দেড় বছর বছর ধরে করোনার কারণে বন্ধ ছিলো সিনেমা হলগুলো। খুলে দেয়ার পর খুব কমসংখ্যক হলে সিনেমা মুক্তি দেয়া হয়। কিন্তু ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে সর্বোচ্চ প্রেক্ষাগৃহে।

আগামীকাল শুক্রবার (৩ ডিসেম্বর) থেকে দেশ ও বিদেশে এ সিনেমাটি মুক্তি পাচ্ছে। দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর নির্মাতা। দ্বিতীয় সপ্তাহ থেকে পর্যায়ক্রমে বাকি হলগুলোতেও ‘মিশন এক্সট্রিম’ মুক্তি দেওয়া হবে বলে জানা যায়।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা পাচ্ছে। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমদ।

এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এ ছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন