আবারও বিতর্কে নুসরাত!

  26-09-2022 10:21PM

পিএনএস ডেস্ক : হিন্দুদের পবিত্র উৎসব মহালয়ার দিন দেবী দুর্গার সাজে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে আবার মৌলবাদীদের বিরাগভাজন হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মহালয়ার দিন দুর্গার সাজে সেজে পোস্টটি করেন নুসরাত। ব্যাকগ্রাউন্ড স্কোর হিসেবে দেন বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রর চন্ডিপাঠ এ বহুশ্রুত- বাজলো তোমার আলোর বেনু গানটির সুর। বাস, এতেই রেগে কাই মৌলবাদীরা।
মুসলিম হয়ে হিন্দু দেবীর সাজে ছবি! শুরু হয়ে গেল ট্রলিং। শেষ পর্যন্ত এটাও লেখা হয়েছে যে দোজখেও (নরক) স্থান হবে না নুসরাতের। এমনকি তার মুন্ডপাতের হুমকিও দেয়া হয়। এমন সময়ে এই হুমকিগুলি এসেছে যখন আলিমুদ্দিন স্ট্রিটের কাছে মুসলিম এক যুবক দুর্গাপুজো সংগঠন করছেন। মুসলিমদের চাঁদায় দুর্গাপুজো হচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এই আবহে নুসরাতকে এই আক্রমণ যেন বেমানান।

নুসরাত অবশ্য এর আগেও বিতর্কে জড়িয়েছেন বারবার হিন্দু উৎসবে শামিল হয়ে। এছাড়াও নিখিল জৈনকে ডিভোর্স, যশ দাসগুপ্তকে তার বিয়েও সোশ্যাল মিডিয়ার খাদ্য হয়েছে। বিয়ের আগেই গর্ভধারণ নিয়ে মৌলবাদীরা এর আগেই ফালা ফালা করেছেন নুসরাতকে। এবার লালপাড় শাড়ি পরে সিঁদুরে শোভিত নুসরাতের মাতৃমূর্তি পছন্দ হয়নি নেটিজেনদের। তাদের বক্তব্য, মুসলিম মেয়ে হয়ে বাড়াবাড়ি করছেন নুসরাত।


পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন