সত্যিই কী চিত্রনায়িকা রাত্রি শাকিবের প্রথম স্ত্রী?

  02-10-2022 03:42PM



পিএনএস ডেস্ক : দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ঢাকাই সিনেমার আরেক চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তানের বাবা হয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

এরপর থেকেই এই নায়ককে ঘিরে বিতর্ক, আলোচনা চলছেই। আর সেই আলোচনায় এবার যোগ দিয়েছেন চিত্রনায়িকা রাত্রি। সম্প্রতি শাকিব-বুবলির সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসলে সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা রাত্রির একটি ভিডিও ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে চিত্রনায়িকা রাত্রি বলেন, আমার ছেলেটাও শাকিবের মতো হয়েছে। একই রকম, হুবহু একই রকম।

হিরোর (শাকিব) যেমন চলাফেরা, কথাবার্তা একদম হুবহু আমার ছেলেটাও ওরকম। আমি ওরে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না।

নিজেকে শাকিবের প্রথম সন্তানের মা হিসেবে দাবি করে রাত্রি আরো বলেন, আমি আর আমার আল্লাহ সবচেয়ে ভালো জানেন। আমি জোর গলায় বলতে চাই শাকিব খানের প্রথম সন্তান রাহুলে মা আমি। এটা শাকিবও অস্বীকার করতে পারবে না।

রাত্রির এমন মন্তব্যের কারণে তার সঙ্গে যোগাযোগ করা হলে প্রথমে তিনি এসব নিয়ে কথা বলতে নারাজ ছিলেন। কিন্তু খানিকটা অনুরোধের পর তিনি বলেন- আমি কখনো বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনো দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।

কিন্তু আপনি তো বিভিন্ন ভিডিওতে নিজ মুখে বলেছেন, আপনার ছেলে রাহুলের বাবা শাকিব। এখন অস্বীকার করছেন কেন? এমন প্রশ্নের জবাবে রাত্রি বলেন, আমাকে দিয়ে বলানো হয়েছে। রাহুলের বাবা শাকিব নন। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।

এ সময় রাত্রি জানান, তিনি আর কখনো কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমন দাবি করার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি।

এদিকে জানা গেছে, রাত্রির ছেলে রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই।

তবে এ বিষয়ে শাকিব খান কখনো কোথাও মন্তব্য দেননি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন