এবার বুবলীকে খোঁচা দিলেন অপু বিশ্বাস

  23-11-2022 01:41AM

পিএনএস ডেস্ক: অপু বিশ্বাস ও শবনম বুবলীর বৈরিতার খবর বিনোদন দুনিয়ায় চর্চিত। অপু ও বুবলীর নানা কর্মকাণ্ডেও তাঁদের সম্পর্ক যে ভালো নয়, তা বারবার স্পষ্ট হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) ঘটল একেবারে ভিন্ন ঘটনা।

বুবলীকে নিয়ে প্রকাশিত একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন অপু বিশ্বাস, যা নিকট অতীতে হয়নি। তাই বিষয়টা বিনোদন অঙ্গনের সবাইকে হতবাক করেছে। অনেকে ভাবতে থাকেন, তাহলে কি বুবলী-অপুর মধ্যে সম্পর্ক ভালো হয়ে গেছে?

আদতে বিষয়টা যে তা নয়, সেটা পোস্টে শেয়ার করা ক্যাপশনের কয়েকটি শব্দের মাধ্যমে পরিষ্কার ইঙ্গিত পাওয়া যায়। বিনোদন অঙ্গনের অনেকে বলেছেন, এই পোস্ট শেয়ার করে বুবলীকে একরকম খোঁচা মেরেছেন অপু বিশ্বাস।

‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোটিকন দিয়েছেন অপু বিশ্বাস। শুধু তা-ই নয়, অপু লিখেছেন, ‘কী যে মজা, মজা।’

ফেসবুকে অপু বিশ্বাসের সেই পোস্টের মন্তব্যের ঘরে তাঁর শুভাকাঙ্ক্ষীরা নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়।’ আবার কেউ লিখেছেন, ‘আহা রে! সান্ত্বনামূলক উপহার।’ চিত্রনায়িকা সুবহা মজা করে লিখেছেন, ‘হালকা পেঁপে কালার।’

বিষয়টি জানতে চাইলে অপু খোলাসা না করে শুধু বলেন, ‘হাস্যকর।’

অপু বিশ্বাসের এমন পোস্টে অনুমান করা যায় বুবলীকে শাকিব খানের নাকফুল দেয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে অথবা বিষয়টি মিথ্যে বলেই তিনি এমন স্ট্যাটাস দিয়েছেন।

কয়েকদিন আগে চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিলো। বুবলীর দাবি জন্মদিনে সেরা উপহার হিসেবে পেয়েছেন স্বামী শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল।

নাকফুল দেয়ার বিষয়ে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি। শাকিব খান তার ফেসবুক পেজে বুবলীর জন্মদিন নিয়েও কোনো পোস্ট দেননি। শাকিব খানের ঘনিষ্ঠজনদের সঙ্গে আলাপ করলে জানা যায়, নাকফুল দেওয়ার বিষয়ে তারা কিছুই জানেন না। এমনকি শাকিব খানের সঙ্গে বুবলীর দেখা হয়নি বলেও জানান তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক তাদেরই একজন বলেন, ‘গত কয়েকদিন ধরে শাকিব খান ঘরের বাইরে বের হননি। বাসায় তেমন কেউ আসেওনি। নাকফুল কীভাবে সে কিনলো জানা নেই। যতদূর জানি শুটিংয়ের বাইরে শাকিব খানের সঙ্গে বুবলীর দেখা হয়নি। আর যদি দেখা হয়ে থাকে সেক্ষেত্রে তাদের দুজনের রিসেন্ট ছবি বুবলী প্রকাশ করতে পারতো।’

তাহলে শাকিব খান কীভাবে বুবলীকে নাকফুল দিলো? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা বুবলীই ভালো বলতে পারবেন। শাকিব খান এ বিষয়ে কথা বলতে চাচ্ছেন না।’

শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তাদের বৈবাহিক সম্পর্ক টিকে আছে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। যদিও বুবলী একাধিবার শাকিবকে নিয়ে পোস্ট করে প্রমাণ করার চেষ্টা করছেন- সবকিছু ঠিক আছে। তবে কোনো পোস্টেই বুবলী দুজনের সাম্প্রতিক সময়ের কোনো ছবি আপ করেননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন