অপু–বুবলী আমার কাছে এখন অতীত: শাকিব খান

  24-11-2022 04:03PM

পিএনএস ডেস্ক: ঢালিউডের প্রথম সারির দুই নায়িকার মধ্যে গত কয়েকদিন ধরে অন্তর্জাল যুদ্ধ চলছে। তারা হলেন অপু বিশ্বাস ও বুবলী। এই লড়াইয়ের কেন্দ্রে রয়েছে একটি হীরের নাকফুল। বুবলীর দাবি, জন্মদিন উপলক্ষে এটি তাকে উপহার দিয়েছেন স্বামী-নায়ক শাকিব খান। অন্যদিকে বুবলীর এমন কথার বিপরীতে তাচ্ছিল্যের হাসি অপুর মুখে।

অপু-বুবলীর স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাসের যুদ্ধ যখন চলমান, তখন মুখ খুললেন শাকিব খানও। কেননা দুজনের মাঝে সংযোগ সেতু এই নায়ক। তাদের দু’জনকেই বিয়ে করেছেন শাকিব। যদিও অপুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে ২০১৮ সালেই। আবার বুবলীর সঙ্গেও তার সম্পর্ক নেই বলে শোনা যায়।

তবে হীরের নাকফুল ইস্যুতে শাকিব যা জানালেন, তাতে বুবলীর সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জনই পোক্ত হয়েছে। একটি গণমাধ্যমকে শাকিব বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই!

এমনকি শাকিব খান স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন তার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই।

শাকিব খান জানান, তিনি বুবলীকে কোন উপহার দেওয়া তো দূরের কথা উইশও করেননি। তিনি বলেন, ‘ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তাঁর আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাঁকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

শুধু তাই নয়, অপু এবং বুবলীর বাকযুদ্ধে অবাকই হয়েছেন শাকিব। তিনি জানান, ‘একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই। অতীত মানে তারা অতীতই। তারা আমার দুই সন্তানের মা, সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন