বিয়ে নিয়ে যে কথা বললেন কেয়া পায়েল

  08-12-2023 01:53PM



পিএনএস ডেস্ক: খবর রটেছে আজ বৃহস্পতিবার চুপিসারে বিয়ে করছেন অভিনেত্রী কেয়া পায়েল। গাঁটছড়া বাঁধতে সোজা উড়ে গেছেন মালয়েশিয়ায়। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছে কেয়া পায়েলের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

বিয়ের খবরটি অস্বীকার করে হোয়াটসঅ্যাপে ঢাকা মেইলকে কেয়া পায়েল বলেন, ‘বিয়ের খবরটি সত্য নয়। আমি আসলে ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি নিয়ে ঘুরতে গিয়েছিলাম মালয়েশিয়া।’

সূত্রের তথ্য অনুযায়ী রাজীব নামের এক তরুণের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অভিনেত্রী। তবে রাজীবকে চেনেন না উল্লেখ করে তিনি বলেন, ‘রাজীব লোকটা কে? আমি তাকে চিনি না। খবরটি একেবারেই সত্য নয়। আমি বিয়ে করলে সবাইকে জানিয়েই করব।’

কেয়া পায়েলের কথানুযায়ী তিনি দেশে আছেন। কিন্তু মুঠোফোন বন্ধ থাকায় তার দেশে অবস্থান নিয়ে সন্দেহ থেকে যায়। এবার কারণ ব্যাখ্যা দিয়ে অভিনেত্রী বলেন, ‘এ বিষয়টি নিয়ে ফোন আসবে। সেসব এড়াতেই মূলত মুঠোফোনটি বন্ধ রেখেছি।’

এর আগে কেয়া পায়েলের ঘনিষ্ঠ সূত্রগুলো সংবাদমাধ্যমকে জানিয়েছে, বর্তমানে মালয়েশিয়া অবস্থান করছেন কেয়া পায়েল। আজ বৃহস্পতিবার সেখানেই চুপিসারে সারবেন বিয়ের কাজ। পাত্র অভিনেত্রীর দীর্ঘদিনের প্রেমিক রাজীব। মানিকগঞ্জের ছেলে রাজীব নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষে বর্তমানে ব্যবসা করছেন। মানিকগঞ্জ রাজীবদের একটি সিনেমা হলও রয়েছে।

রাজীবের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন কেয়া পায়েল। এমনটা উল্লেখ করে সূত্র আরও জানিয়েছিল, অনেক দিন ধরেই রাজীবের সঙ্গে সম্পর্কে আছেন কেয়া। তার সঙ্গে বিভিন্ন নাটকের শুটিং সেটেও দেখা যেত রাজীবকে। এটা বলতে গেলে মিডিয়ায় ওপেন সিক্রেট। দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে আজ মালয়েশিয়ায় বিয়ে করতে যাচ্ছেন তারা।

বলে রাখা ভালো, কেয়া পায়েল সর্বশেষ শুটিং করেছেন ২৭ নভেম্বর। পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় গাজীপুর কালমেঘ কান্ট্রি ক্লাব অ্যান্ড রিসোর্টে দুটি সিঙ্গেল নাটকে কাজ শেষ করেই মালয়েশিয়ায় চলে যান।

মিডিয়ায় কেয়া পায়েলের পথচলা খুব বেশিদিনের না। তবে অল্প দিনেই অভিনেত্রী নিজের অবস্থান শক্ত করেছেন। অর্জন করেছেন জনপ্রিয়তা। ফলে হাতে তার অসংখ্য নাটকের কাজ। নাটক, মিউজিক ভিডিওর পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন