ড্যান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’ অঝোরে কাঁদলেন মাধুরী

  23-02-2024 01:54PM



পিএনএস ডেস্ক: ড্যান্স দিওয়ানে ৪-এর একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রতি এসেছে প্রকাশ্যে। যেখানে মাধুরী দীক্ষিত ও সুনীল শেঠিকে দেখা গেছে অশ্রুসিক্ত নয়নে। ২০১১ সালে হৃতিক রোশনের ‘অগ্নিপথ’ ছবির ‘আভি মুঝ মে কহিন’ গানে পারফর্ম করেন দুই প্রতিযোগী। বিগ বস ১৭-এর বিজয়ী মুনাওয়ার ফারুকিও এই পর্বের অংশ ছিলেন।

১৮ বছরের হর্ষা ও ৮ বছরের দীবংশের নাচ দেখে বারবার চোখের জল মুছছিলেন মাধুরী। অভিনয়ের একপর্যায়ে হর্ষকে দীবংশের প্রাণহীন দেহকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করতে দেখা যায়। সুনীল শেঠি এবং মাধুরী দুজনেই মঞ্চে এ রকম আবেগঘন পারফরম্যান্স দেখে কেঁদে ফেলেন।

‘ড্যান্স দিওয়ান’-এর চতুর্থ সিজনের সম্প্রচার শুরু হয় ৩ ফেব্রুয়ারি থেকে। বিচারকের ভূমিকায় রয়েছেন মাধুরী দীক্ষিত ও সুনীল শেঠি। এবং উপস্থাপকের ভূমিকায় কমেডিয়ান ভারতী সিং।

এই ভিডিও প্রতিক্রিয়া জানিয়ে এক নেটিজেন মন্তব্য করলেন, আমিও চোখের জল ধরে রাখতে পারিনি। খুব কষ্ট হয়েছে।

আরেকজনের মন্তব্য, মাধুরীর কান্না দেখে অন্তত আমার মনে হয়নি টিআরপি পেতে নাটক করছে। এদিন সাদা রঙের একটি শাড়ি পরে রিয়েলিটি শোর মঞ্চে এসেছিলেন তিনি।

আপাতত ড্যান্স দিওয়ানে ৪-এর বিচারকের আসন সামলানোর পাশাপাশি মাধুরী ব্যস্ত তার মারাঠি সিনেমা পঞ্চক নিয়ে। যার জন্য প্রযোজক হয়েছেন। এটি ২০২৪ সালের ৫ জানুয়ারি মুক্তি পেয়েছে।

কোঙ্কনের মনোরম পটভূমিতে সেট করা, পঞ্চক একটি ডার্ক কমেডি, যা কুসংস্কার এবং মৃত্যু ভয়ের থিমগুলোকে হাইলাইট করে।

গত বছর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় (আইএফএফআই) ভারতীয় সিনেমায় অবদানের জন্য বিশেষ স্বীকৃতি দিয়ে সম্মানিত করা হয় মাধুরীকে।

শেষবার পর্দায় দেখা গেছে আনন্দ তিওয়ারি পরিচালিত মাজা মা ছবিতে। এটির আগে মাধুরী ২০২২ সালের নেটফ্লিক্স শো, ‘দ্য ফেম গেম’-এ অভিনয় করেছিলেন।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন