অনুপমের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন হবু স্ত্রী প্রস্মিতা

  27-02-2024 10:11AM



পিএনএস ডেস্ক: টালিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদ হয় ২০২১ সালের নভেম্বরে। তার পর পিয়া টালিউডের হার্টথ্রব পরমব্রতের সঙ্গে ঘর বাঁধেন। তবে অনুপম রায়ের প্রেমের গুঞ্জন ছিল আরেক গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে। এবার তার জীবনসঙ্গীর খাতায় নাম লেখাচ্ছেন প্রস্মিতা ও অনুপম।

সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে হবু স্ত্রী প্রস্মিতা পালের বন্ধুত্ব অনেক দিনের। কারণ তারা গানের জগতে একসঙ্গেই কাজ করেন। শোনা যায়, খুব ভালো বন্ধু তারা। আবার কেউ কেউ বলেন, তারা বন্ধুত্ব পেরিয়ে প্রেমের গণ্ডিতে পা দিয়েছেন অনেক আগেই।

প্রস্মিতা পাল অনুপমের সঙ্গে বিয়ে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হলো যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’

তিনি বলেন, ‘নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সবাই ভালো থাকলে আমরা ভালোই থাকব।’

নেটিজেনদের ট্রল নিয়ে প্রস্মিতা বলেন, ‘আমি জানি এবং তার জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের ওপর প্রভাব ফেলতে পারবে না।’

আগামী ২ মার্চ দুই পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টালিপাড়ার সদস্যদের জন্য আলাদা করে কোনো অনুষ্ঠান আপাতত হবে না বলেই জানালেন শিল্পী।

উল্লেখ্য, প্রস্মিতা জনপ্রিয়তা পান 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গাওয়ার পর। ২০১২ সালে অরিন্দম চট্টোপাধ্যায়ের সংগীত পরিচালনায় রাজ চক্রবর্তী পরিচালিত বিখ্যাত এই রিমেকে প্রস্মিতা 'সাজনা' গানটি গেয়েছিলেন। আবার 'শুধু তোমারই জন্য' ছবির 'দেখতে বউ বউ' বা 'বলো দুগ্গা মাইকি' ছবির 'হতে পারে না'-ও প্রস্মিতার গাওয়া।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন