ঐন্দ্রিলার মৃত্যুর এতদিন পর যেভাবে ফেসবুকে এলেন সব্যসাচী

  19-03-2024 01:48PM


পিএনএস ডেস্ক: ঐন্দ্রিলা শর্মার মারা যাওয়াটা এখনো যেন বিশ্বাস হয় না অনুরাগীদের। কী লড়াইটা না তার জন্য করেছিলেন সব্যসাচী চৌধুরী। পণ নিয়েছিলেন নিজের ঐন্দ্রিলাকে হাসপাতাল থেকে ফিরিয়ে আনবেন। কিন্তু ২০২২ সালের ২০ নভেম্বর সব শেষ হয়ে যায়। ঐন্দ্রিলার মৃত্যুর পরই সোশ্যাল মিডিয়া ছেড়েছিলেন সব্যসাচী। এতদিন বাদে আবার ফিরলেন। তবে ভিন্ন বার্তা নিয়ে।

আসলে অভিনেতাকে দেখা গিয়েছে সায়কের ফেসবুক পেজে। সেখানে ‘ন্যাড়া ছাদের গপ্পো’ নিয়ে কথা বলেছেন সব্যসাচী। কী ‘ন্যাড়া ছাদের গপ্পো’? অভিনেতা জানান, এটি একটি ইউটিউব চ্যানেল, যা গত ১০ মাস ধরে চলছে।

নানা গল্প নিয়ে পডকাস্ট শো হয় এই চ্যানেলে। ইতোমধ্যেই একটি গল্পে সায়ক পাঠ করেছেন। এবারের গল্পে পায়েল দের কণ্ঠ শোনা যাবে। আর সেই গল্প নিয়ে কথা বলতেই সব্যসাচী ফেসবুকে ফিরেছেন।

তিনি জানান, আগামী ৩০ মার্চ থেকে মানিক বন্দ্যোপাধ্যায়ের ‘নেকী’ গল্পটি শোনা যাবে। তাতে পায়েল ছাড়াও যুধাজিৎ, অনিকেতরা পাঠ করেছেন।

সায়ক-সব্যসাচীরা আরও জানান, এবার থেকে ফেসবুকেও থাকছে ‘ন্যাড়া ছাদের গপ্পো’র পেজ। তার লিঙ্কও সায়ক শেয়ার করেছেন। কাজের কথার মাঝেই আবার সায়কের সঙ্গে ঠাট্টা-ইয়ার্কিতে মাতেন পায়েলরা।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন