নেতার ছেলের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

  27-03-2024 11:35AM



পিএনএস ডেস্ক: ভারতে তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে কর্মীর নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। হাসপাতালে ভর্তির পর শান্তিপুর থানায় অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করে তার পরিবার। এফআইআর পাওয়ার পর পুলিশ তৃণমূল নেতার ছেলেকে গ্রেফতার করে। তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে সোমবার সন্ধ্যায় বাড়িতে একাই ছিল নাবালিকা। তখন তাদের বাড়িতে আসে অভিযুক্ত প্রতিবেশী যুবক। নাবালিকাকে ডেকে নিয়ে যায় পাশের একটি গোয়ালঘরে। সেখানে নাবালিকাকে ধর্ষণ করে সে। প্রাণে বাঁচতে আর্তনাদ করে ওঠে কিশোরী। তখন পরিবারের লোকেরা এসে গোয়ালঘর থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এরপর তাকে শক্তিনগর জেলা হাসাপাতালে ভর্তি করা হয়।

বিজেপির দাবি, ওই নাবালিকার বাবা তাদের সক্রিয় কর্মী। আর অভিযুক্ত যুবকের বাবা তৃণমূল নেতা। যে কারণে ক্ষোভের শিকার হয়েছে নাবালিকা।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে, কেউ অপরাধ করে থাকলে তার শাস্তি হবে। এই ঘটনায় বিজেপি- তৃণমূল বলে কিছু নেই।

নাবালিকার বাবা জানিয়েছেন, ‘সন্ধ্যায় আমি আর ওর মা একটু বেরিয়েছিলাম। মেয়ে বাড়িতে একাই ছিল। তখন প্রতিবেশী যুবক বাড়িতে এসে গোয়ালঘরে নিয়ে ধর্ষণ করে।’


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন