ভারতের গোয়া গিয়ে নেপালের মেয়ে নিখোঁজ, অবশেষে......

  27-03-2024 03:06PM



পিএনএস ডেস্ক: কয়েক মাস আগে নেপাল থেকে ভারতের গোয়ায় যান নেপালের মেয়রের মেয়ে আরতি হামাল (৩৬)। কিন্তু সোমবার (২৫ মার্চ) রাতের পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তবে নিখোঁজের একদিন পর তাকে নিরাপদে পাওয়া গেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) এক্সে পোস্ট করে নেপালের মেয়র গোপাল হামাল মেয়ের নিখোঁজ থাকার কথা জানান। একইসঙ্গে মেয়ের কোনো খোঁজ পেলে তার সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানান।

জানা গেছে, নেপালের ধানগাধির মেয়র গোপাল। কয়েক মাস আগে নেপাল থেকে গোয়ায় যান তার বড় মেয়ে আরতি। গোয়ায় যাওয়ার পর একটি নামি ধ্যানচর্চা কেন্দ্রে যান ৩৬ বছর বয়সী তরুণী। গোপাল জানান, গত কয়েক মাস ধরে ওই ধ্যানচর্চা কেন্দ্রই আরতির ঠিকানা। তবে দুই-তিন দিন ধরে আরতির সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।

মেয়রের দাবি, আরতির সঙ্গে যোগাযোগ করতে না পারায় খোঁজ নিতে শুরু করেন তিনি। আরতির এক বন্ধু জানান, সোমবার রাতে ধ্যানচর্চা কেন্দ্রেই আরতির সঙ্গে দেখা হয়েছিল তার। মঙ্গলবার সকাল থেকে আর কোথাও দেখতে পাননি আরতিকে।

কোনো উপায় না পেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নেপালের মেয়র। এক্সে তিনি লেখেন, আমার বড় মেয়ে আরতি কয়েক মাস ধরে গোয়ায় ছিল। ওর এক বন্ধু আমাকে জানিয়েছে যে আরতিকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। যারা গোয়ায় থাকেন, তাদের কাছে আমি অনুরোধ করছি আরতির কোনো খবর পেলে দয়া করে আমাকে জানাবেন।

অন্যদিকে আরতির নিখোঁজের বিষয়ে থানায় অভিযোগও করা হয়। তার সন্ধানে গোয়া পুলিশ তল্লাশিও চালায়।

সবশেষ বুধবার (২৭ মার্চ) সকালে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে জানান, আমি শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই যে আমার বড় মেয়ে আরতিকে সবার প্রচেষ্টার ফলে গোয়াতে নিরাপদে পাওয়া গেছে। আমি গোয়ায় বসবাসকারী নেপালি ভাই ও বোনদের সহ অনুসন্ধানে সাহায্যকারী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন