হবু সন্তানের বাবার খোঁজে ১০০জনের সঙ্গে তরুণীর প্রেম

  31-12-2022 09:21AM



পিএনএস ডেস্ক : বয়স ৩৫- কোঠা পেরোনোর আগেই মা হতে চান চীনের বাসিন্দা বাওজুঝি। তবে ৩২ বছর বয়সি ঐ তরুণী কোনো রকম বৈবাহিক সম্পর্কে জড়াতে চান না। গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

তবু সন্তানের বাবা হিসাবে কাউকে সে ভাবে মনে ধরেনি। কিন্তু হাল ছাড়েননি বাওজুঝি। মনের মতো কাউকে না পাওয়া পর্যন্ত তিনি খোঁজ চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

বাওজুঝির জীবনটা এমন হওয়ার কথা ছিল না। আর পাঁচ জনের মতো তিনিও সাধারণ জীবনযাপন করতেন। একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় মোটা মাইনের চাকরি, আট বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পাওয়ার প্রস্তুতি- সবই ঠিক চলছিল।

হঠাৎ সব কিছু থমকে যায় ২০২১ সালে। বিয়ে করতে বেঁকে বসেন বাওজুঝির প্রেমিক। সম্পর্ক ভেঙে দেন তিনি। এই সম্পর্ক নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন বাওজুঝি। সেই স্বপ্ন চুরমার হয়ে যাওয়ায় স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছিলেন তিনি। সেই সময় শুধু সম্পর্ক নয়, চাকরিও চলে যায় বাওজুঝির।

একসঙ্গে দুই ঝড় সামলে স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেন তিনি। মা হওয়ার স্বপ্নকে সামনে রেখেই নতুন করে সম্পর্ক জড়াতে শুরু করেন। তবে প্রতিটি সম্পর্কের মেয়াদ তিন থেকে চার দিন। এক দিনে তিন জনের সঙ্গে ডেটে যেতেন বাওজুঝি।

প্রত্যেকে ভিন্ন ভিন্ন পেশার সঙ্গে যুক্ত। তবু তার সন্তানের বাবা হওয়ার উপযুক্ত কাউকে পাচ্ছিলেন না। বছর খানেক খোঁজাখুঁজির পর চলতি বছর নভেম্বর মাসে এক জনের সঙ্গে আলাপ হয় তার। ধীরে ধীরে আলাপ গড়িয়েছে প্রেমে। আর তিন বছর পর ৩৫-এ পা দেবেন বাওজুঝি। তিনি আর দেরি করতে চান না। নতুন বছরেই মা হতে চান তিনি।

সূত্র: আনন্দবাজার

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন