বডি বানাতে ৩৯ কয়েন, ৩৭টি ম্যাগনেট খেয়ে ফেললেন যুবক!

  27-02-2024 01:26PM

পিএনএস ডেস্ক: বডি বানাতে জিঙ্ক সাহায্য করে। আর তাই ২০দিন ধরে ৩৯টি কয়েন, ৩৭টি ম্যাগনেট দিব্যি খেয়ে ফেলেছিলেন দিল্লির এক যুবক। তারপরেই শুরু হয় বমি ও পেটে ব্যথা । তৎক্ষণাৎ তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালের ইমারজেন্সি ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই যুবকের বাড়ির লোক তাদের জানান যে, তিনি গত ২০-২২ দিন ধরে কয়েন ও ম্যাগনেট খেয়েছেন। শুধু তাই নয়, তার বাড়ির লোকের কাছে ছিল এক্স-রে রিপোর্ট। করা হয় সিটি স্ক্যান। সেই রিপোর্টে দেখা যায়,তার অন্ত্রে প্রচুর সংখ্যক কয়েন ও ম্যাগনেট রয়েছে। যার ফলে অন্ত্রে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে।

সিনিয়র কনসালট্যান্ট, ল্যাপারোস্কোপিক, লেজার এবং জেনারেল সার্জারি ডাক্তার তরুণ মিত্তল টাইমস অফ ইন্ডিয়াকে জানান, ওই যুবক একজন সিজোফ্রেনিয়া রোগী। এটি এক ধরনের মানসিক রোগ।

জিঙ্ক বডি বিল্ডিং-এ সাহায্য করে। সেই কারণেই ওই যুবক এমন এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। চিকিৎসকরা বলছেন, ৩৯টি কয়েনের মধ্যে ১,২ ও ৫ টাকার কয়েন ছিল। হার্ট, গোল, তারকা, বুলেট এবং ত্রিভুজ-আকৃতির ৩৭ টি ম্যাগনেট ছিল। ওই যুবককে যখন জিজ্ঞাসা করা হয় কেন সেগুলি খেয়েছিলেন। তার উত্তরে তিনি বলেছিলেন যে তিনি মনে করেন মুদ্রায় উপস্থিত জিঙ্ক শরীর গঠনে সহায়তা করে। এতগুলো মুদ্রা খেয়ে ফেলার জেরে , ওই যুবকের অন্ত্রগুলি খুলতে হয়েছিল। এরপর কয়েন ও ম্যাগনেটগুলি বের করা হয়। উভয় লুপ দুটি ভিন্ন অ্যানাস্টোমোসেস দ্বারা পুনরায় যুক্ত হয়েছিল। শুধু তাই নয়, রোগীর পাকস্থলী যখন পরীক্ষা করা হয়। সেখানেও প্রচুর পরিমাণে কয়েন ও ম্যাগনেট পাওয়া যায়। প্রায় ২ ঘন্টা ধরে চলে অপারেশন। অপারেশন চলাকালীন তারা দেখেন কয়েন ও ম্যাগনেটগুলি দুটি ভিন্ন লুপে ক্ষুদ্রান্ত্রে ছিল। চৌম্বকীয় প্রভাব দুটি লুপকে একত্রে টেনে এনে তা ক্ষয় করেছে। চিকিৎসকেরা ধীরে ধীরে সব কটি ফরেন বডি বের করে আনতে সক্ষম হয়েছেন। এক সপ্তাহ পর ওই যুবককে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। সে এখন সম্পূর্ণ সুস্থ। সূত্র : টাইমস অফ ইন্ডিয়া


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন