টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স : রেলমন্ত্রী

  26-03-2024 08:13PM

পিএনএস ডেস্ক : রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, টিকিট কালোবাজারির প্রতি আমাদের জিরো টলারেন্স। আমরা এরই মধ্যে টিকিট কালোবাজারির কয়েকটি সিন্ডিকেটকে ধরেছি।

জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কালোবাজারির কাছ থেকে টিকিট কাটবেন না। কালোবাজারিরা দেশটাকে ধ্বংস করতে চায়, রেলকে ধ্বংস করতে চায়।

মঙ্গলবার সকালে রাজবাড়ী শহরের রেলগেট এলাকায় শহিদ স্মৃতি চত্বরে শহিদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশে রেলমন্ত্রী বলেন, আমরা আপ্রাণ চেষ্টা করছি রেলের টিকিটটা কালোবাজারি মুক্ত রাখতে। আসন্ন ঈদটা এবার যাত্রীদের ভালোই কাটবে। তারা নির্বিঘ্নে ঘরে ফিরতে পারবেন।

জিল্লুল হাকিম বলেন, আজকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে দেশটাকে স্বাধীন করেছিলাম। পাকিস্তানি হানাদার ও একাত্তরের ঘাতক দালালরা ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর মৃত্যুর পর তারই সুযোগ্যকন্যা দেশকে শক্ত হাতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

রেলমন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রী উন্নয়ন চান। আমরা সবাই আন্তরিকভাবে চেষ্টা করলে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করা সম্ভব। আজকের স্বাধীনতার এ দিনে আমাদের শপথ হবে, আমরা দেশকে একটি উন্নত দেশে পরিণত করব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাকে সহযোগিতা করব।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন