জনগণের জন্য রাত জেগে কাজ করেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী

  26-11-2022 05:39PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীকে আমি জিজ্ঞেস করেছি, রাতে কতক্ষণ ঘুমান? তিনি জানালেন, রাতে তিন ঘণ্টা ঘুমান। দেশের জনগণের জন্য রাত জেগে কাজ করেন তিনি।

আজ শনিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ কর্ণফুলী টানেল উদ্বোধন হয়েছে। প্রধানমন্ত্রী না থাকলে এই টানেল হতো না। পদ্মা সেতুও হতো না। এসব উন্নয়ন দেখে বিএনপি নেতাদের অন্তর জ্বালা শুরু হয়েছে। মির্জা ফখরুলদের বুকে বড় জ্বালা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,বিএনপির প্রধান টার্গেট আওয়ামী লীগ নয়। তাদের টার্গেট হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৫ আগস্ট শেখ হাসিনা ও শেখ রেহানা ভাগ্যের কারণে বেঁচে গেছেন। ২১ আগস্টেও শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গ্রেনেড হামলা চালানো হয়। তাদের টার্গেট ছিলো প্রধানমন্ত্রীকে শেষ করে দেওয়া।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।


পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন