এক আসামির জুয়েলারি দোকান উদ্বোধনে সাকিব

  15-03-2023 05:41PM

পিএনএস ডেস্ক : পুলিশ সদস্য হত্যার অভিযোগে পলাতক আসামি আরাভ খানের জুয়েলারি দোকানের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতে দুবাইয়ে গেছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার ৬ নম্বর আসামি আরাভ খান।

মামুনকে হত্যার ঘটনায় তার ভাই ডিএমপির বনানী থানায় ২০১৮ সালের ১০ জুলাই একটি মামলা দায়ের করেন। এই মামলায় ২০১৯ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলার এজহার অনুযায়ী, আরাভের আসল নাম রবিউল ইসলাম ওরফে আপন ওরফে সোহাগ ওরফে হৃদয়।

হত্যা মামলার সাজা থেকে বাঁচতে আবু ইউসুফ লিমন নামে এক তরুণকে বিকেএসপিতে খেলার সুযোগের প্রলোভন দেখান আরাভ। এই প্রলোভনে লিমন আদালতে আরাভের বদলে আত্মসমর্পণ করে। পরে আদালত লিমনকে কারাগারে পাঠায়। এই ফাঁকে আরাভ ঊর্ধ্বতন এক সরকারি কর্মকর্তার সহায়তায় নকল পাসপোর্ট বানিয়ে দেশ ত্যাগ করে দুবাইয়ে চলে যায়।

পরে এ বিষয়টি সবার জানাজানি হলে লিমনকে আদালত খালাস দেয়।

বুধবার (১৫ মার্চ) আরাভ জুয়েলার্স নামে একটি প্রতিষ্ঠান দুবাইয়ে উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে সাকিব সেখানে রয়েছেন। পলাতক আসামির দোকান উদ্বোধন সাকিবের অংশগ্রহণ নিয়ে দুবাইয়ের বাংলাদেশি কমিউনিটিতে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন