আরাভকাণ্ডে সাকিবকে জিজ্ঞাসাবাদ করবে বিসিবি

  18-03-2023 10:11PM

পিএনএস ডেস্ক : পুলিশ কর্মকর্তা মামলায় আসামি আরাভ খানের ডাকে জুয়েলারি দোকান উদ্বোধন করতে ১৪ মার্চ দুবাই যান সাকিব আল হাসান। সাকিবের দুবাই যাওয়ার খবরে দেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী এ বিষয়ে কথা বলেছেন। শনিবার সিলেটে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, সাকিবকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি জানান, সাকিব এখন আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ব্যস্ত। তিনটি ওয়ানডে, সমান সংখ্যক টি-টোয়েন্টির পর একটি টেস্টও খেলবে দুদল। এ সিরিজের পর সাকিবকে দুবাই যাওয়ার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।

জালাল ইউনুসকে সাকিবের দুবাই যাওয়ার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমি এটা নিয়ে এই সিরিজের মাঝে কিছু বলতে চাচ্ছিলাম না। আপনারা যেহেতু প্রশ্ন করেছেন, আমি বলছি। পুরো ব্যাপারটা কিন্তু আমরা মিডিয়ায় দেখেছি, শুনেছি। ব্যাপারটা ঘটেছে খুব কম সময়ের মধ্যে। আমাদের একটা সিরিজ শেষ হয়ে আরেকটা সিরিজ শুরু হয়ে গেল।

জালাল আরো বলেন, সিরিজ শেষ হোক। অবশ্যই এই ব্যাপারে (দুবাই যাওয়া) আমরা জানতে চাইব। এখানে কী ঘটেছে, কী ঘটেনি, কে জড়িত; এগুলো আমাদের ব্যাপার না। আমরা দেখব বোর্ডের তরফ থেকে কী করতে পারি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন