চীনের দুয়ার বন্ধ, মার্চে মেসিরা খেলবেন যুক্তরাষ্ট্রে

  23-02-2024 07:35PM

পিএনএস ডেস্ক: ইন্টার মায়ামির হয়ে লিওনেল মেসি হংকংয়ে খেলতে না যাওয়ায় ক্ষুব্ধ হয়েছিল চীন। সেই ক্ষোভ আগামী মার্চে চীনের মাটিতে আর্জেন্টিনার দু’টি প্রীতি ম্যাচ বাতিল করে দিয়েছে তারা। সুযোগ লুফে নিয়েছে যুক্তরাষ্ট্র।

আগামী মাসে যুক্তরাষ্ট্রে দু’টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সে দেশের ফুটবল সংস্থা বৃহস্পতিবার জানিয়েছে, লিওনেল স্কালোনির দল আগামী ২২ মার্চ ফিলাডেলফিয়ায় এল সালভাদরের বিরুদ্ধে খেলবে। ২৬ মার্চ নাইজেরিয়ার বিরুদ্ধে খেলবে লসঅ্যাঞ্জেলসে। চীনের মাটিতে অবশ্য আর্জেন্টিনার খেলার কথা ছিল নাইজেরিয়া এবং আইভোরি কোস্টের বিরুদ্ধে।

হ্যাংঝাউয়ে নাইজেরিয়া এবং বেইজিংয়ে আইভোরি কোস্টের বিরুদ্ধে খেলার কথা ছিল আর্জেন্টিনার। প্রীতি ম্যাচ দু’টি চীনের বদলে আমেরিকায় হওয়ায় সুবিধা হবে মেসির। ক্লাব ফুটবলের সূত্রে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক আমেরিকায় থাকেন। দল আমেরিকায় পৌঁছনোর পর তিনি সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারবেন।

ফিটনেসের সমস্যার জন্য ক্লাবের হয়ে হংকংয়ে খেলতে পারেননি মেসি। তাঁকে দেখার জন্য প্রচুর দাম দিয়ে টিকেট কিনেছিলেন সেখানকার প্রায় ৪০ হাজার ফুটবলপ্রেমী। মেসি না খেলায় তাঁরা ক্ষুব্ধ হন। মেসি দুঃখপ্রকাশ করার পরেও সুর নরম করেনি ক্ষুব্ধ চিন।

পিএনএস/ সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন