জাতীয় দল থেকে রোমান সানার আকস্মিক অবসর

  03-03-2024 05:31PM

পিএনএস ডেস্ক: জাতীয় দল থেকে আকস্মিক অবসরের সিদ্ধান্ত নিয়েছেন রোমান সানা। সম্প্রতি আর্চারি ফেডারেশনে নিজের অবসরের সিদ্ধান্ত লিখিত আকারে জমা দিয়েছেন তিনি। বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রোমান কিছুদিন আগে আমাদের কাছে লিখিতভাবে অবসরের কথা জানিয়েছে। এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। এখানে আমাদের কিছু করার নেই। সে সিদ্ধান্ত নিয়েছে। আমরা এটার প্রতি সম্মান দেখিয়েছি।’

অবসর নেওয়ার চিঠি পাওয়ার পর তার সিদ্ধান্ত পরিবর্তনের চেষ্টাও করেছেন বলে জানিয়েছেন রাজিব উদ্দিন। তিনি বলেন, ‘আমরা তাকে সিদ্ধান্তটি পুনর্বিবেবচনার অনুরোধ করেছিলাম। কিন্তু সে তার সিদ্ধান্তে অনড়। রোমান এখন চায় ব্যবসা-বাণিজ্য করতে। সে আমাদের সেটিই বলেছে।’

২০২২ সালে শৃঙ্খলতাজনিত কারণে দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছিলেন রোমান। নিষেধাজ্ঞার মেয়াদ ছয় মাসে নামিয়ে আনা হয়। তবে সম্প্রতি বাজে ছন্দে ছিলেন এই আর্চার। এজন্য জাতীয় দলে সুযোগও হচ্ছিল না তার।

গত ২০ থেকে ২৪ ফেব্রুয়ারি ইরাকের বাগদাদে অনুষ্ঠিত এশিয়ান আর্চারি প্রতিযোগিতায় অংশ নেওয়া বাংলাদেশ দলে রাখা হয়নি তাকে। এর কারণ অবশ্য ছিল বাজে পারফরম্যান্স।

পিএনএস/ সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন