যানজটে আটকে গেল তামিম-মাশরাফিদের ম্যাচ

  02-04-2024 12:53PM



পিএনএস ডেস্ক: জ্যামের কারণে আটকে গেল ডিপিএলে আজকের দুই ম্যাচ। সাভারের বিকেএসপিতে মঙ্গলবার (২ এপিল) প্রাইম ব্যাংক-পারটেক্স স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল-লিজেন্ডস অব রূপগঞ্জের ম্যাচ ছিল। তবে সেই ম্যাচ মাঠে গড়ানোর আগেই স্থগিত করা হয়েছে।

মূলত সাভারের তীব্র যানজটের কারণে বিকেএসপির মাঠে পৌঁছাতে পারেনি কোনো দল। যে কারণে বাধ্য হয়েই ম্যাচ স্থগিত করেছে সিসিডিএম। এর আগে ভোরে হেমায়েতপুর এলাকায় ঘটে এক দুর্ঘটনা। তাতে বন্ধ হয় পুরো রাস্তার চলাচল। ফলে সড়কে দেখা দেয় তীব্র যানজট।এদিন কথা ছিল দল নিয়ে মাঠে নামবেন তামিম ইকবাল ও মাশরাফি বিন মুর্তজা। এছাড়া নুরুল হাসান সোহানদেরও ম্যাচ ছিল।

লিজেন্ড অব রূপগঞ্জের কর্মকর্তা আহমেদ রুবেল গণমাধ্যমকে বলেন, ‘হেমায়েতপুরে তীব্র যানজট শুরু হয়, যে কারণে মাঠে পৌঁছানো সম্ভব হয়নি। তবে খেলা রিসিডিউল করা হয়েছে তাতে আজকের ম্যাচ দুটি কাল হবে। কালকের গুলো দেওয়া হয়েছে আগামী পরশু।’

জানা যায়, মঙ্গলবার ভোরে সাভারে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। সেখান থেকেই পাশের প্রাইভেটকারসহ ৫টি ট্রাকে ছড়িয়ে পড়ে আগুন। এতে এক ব্যক্তি নিহত ও তিন ব্যক্তি অগ্নিদগ্ধ হয়েছেন। যার ফলে দেখা দেয় তীব্র যানজট। এরই প্রভাব পড়েছে তামিম-মাশরাফিদের ম্যাচে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন