পার্পল ক্যাপ হারালেন মুস্তাফিজ, শীর্ষে চাহাল

  11-04-2024 09:30AM

পিএনএস ডেস্ক: চেন্নাইয়ের হয়ে ৪ ম্যাচ খেলে ৯ উইকেট নিয়ে গতকাল পর্যন্ত চলতি আইপিএলের পার্পল ক্যাপ নিজের দখলে রেখেছিলেন মুস্তাফিজুর রহমান। তবে বুধবার (১০ এপ্রিল) রাজস্থানের স্পিনার যুজবেন্দ্র চাহাল ছাড়িয়ে গেছেন দ্য ফিজকে। ১০ উইকেট নিয়ে এখন পার্পল ক্যাপ তার দখলে।

আইপিএলে বুধবার একমাত্র ম্যাচে মুখোমুখি হয়েছিলো রাজস্থান ও গুজরাট। সেই ম্যাচে গুজরাটের কাছে ৩ উইকেটে হেরে আসরের প্রথম হারের স্বাদ পায় রাজস্থান। ম্যাচ হারলেও ব্যক্তিগত সাফল্যে উজ্জ্বল ছিলেন যুজবেন্দ্র চাহাল। গুজরাটের বিপক্ষে খরুচে হলেও ২ উইকেট নিয়েছেন ভারতের এই লেগ স্পিনার। আর তাতেই ছাড়িয়ে গেছেন মুস্তাফিজকে।

গতকাল চাহালের প্রথম শিকার ছিলেন বিজয় সঙ্কর। এরপর গুজরাটের অধিনায়ক শুভমান গিলকেও তুলে নেন এই লেগ স্পিনার। ৪ ওভার বোলিং করে ৪৩ রানে নিয়েছেন ২ উইকেট।

চাহাল ৫ ম্যাচে নিয়েছেন এই ১০ উইকেট। তবে মুস্তাফিজ ৪ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন। ভিসা সংক্রান্ত কাজের জন্য আইপিলের মাঝেই দেশে ফিরতে হয়েছিলো মুস্তাফিজকে। যার ফলে একটি ম্যাচ মিস করেন তিনি।

আগামী ১৪ তারিখ মুম্বাইয়ের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামবে চেন্নাই। আশা করা যায় সেই ম্যাচে একাদশে সুযোগ পাবেন মুস্তাফিজ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন