বেঙ্গল মোবাইলের নতুন চমক

  14-03-2023 09:56PM

পিএনএস ডেস্ক : বেঙ্গল মোবাইলের নতুন চমক Bengal BG212 হ্যান্ডসেট। মোবাইলটিতে থাকছে আন্তর্জাতিক মানের মাদারবোর্ড সাথে হাই কোয়ালিটি MTK প্রসেসর। যা নিশ্চিত করছে সর্বোচ্চ গুণগত মান। এছাড়াও গ্রাহকরা আরও পাচ্ছেন ৩০দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ১৮০ দিনের ব্যাটারি ও চার্জার রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এ হ্যান্ড সেটটিতে রয়েছে ৩৬৫ দিন LCD পরিবর্তন গ্যারান্টি এবং ৩৬৫ দিন প্রাপ্ত বিক্রয়ত্তর সেবা।

নতুন এ মোবাইলটি সম্পর্কে বেঙ্গল ফোনের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, বেঙ্গল মোবাইল সবসময় কোয়ালিটি মোবাইল ফোন বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় BG212 হ্যান্ডসেটটির ডিজাইনে রয়েছে আধুনিকতার ছোঁয়া এবং কোয়ালিটি নিশ্চিত করা হয়েছে 100% যা ক্রেতা সাধারণকে দিবে দীর্ঘদিন ব্যবহারের নিশ্চয়তা।

দুর্দান্ত আউটফিটের এ হ্যান্ডসেটটি ডুয়েল সিমকার্ড সম্বলিত। ২.৪” ডিসপ্লের ১৭০০mAh ব্যাটারির স্লিম হ্যান্ডসেটটির থিকনেস মাত্র ১৩.২mm।

ফুল পেইন্টিং বডি সমৃদ্ধ এ স্টাইলিস মোবাইলটিতে আরোও থাকছে ক্রিস্টাল কিপ্যাড, শক্তিশালী ডুয়াল টর্চ, ওয়্যারলেস এফএম, মোবাইল ট্রাকার, ৮০০-ফোন মেমোরি এবং আরও আকর্ষণীয় ফিচার।

মোবাইল সেটটি পাওয়া যাবে ভিন্ন ভিন্ন কয়েকটি রং এ।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন