সাতক্ষীরায় করোনা পজিটিভ ও উপসর্গে ৯ জনের মৃত্যু

  22-06-2021 11:28AM


পিএনএস ডেস্ক: সাতক্ষীরায় করোনা ও করোনার উপসর্গ জর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মোট ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেট হাসপাতালে ৬ জন ও একটি বেসরকারি ক্লিনিকে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় করোনা ও করোনার উপসর্গে মোট ৯ জনের মৃত্যুও ঘটনা ঘটেছে। সাতক্ষীরায় এক দিনে এটিই সর্বোচ্চ মৃত্যু। ফলে এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার দাঁড়িয়েছে ৪৫ দশমিক ৭ শতাংশে। করোনার শুরু থেকে এ পর্যন্ত সাতক্ষীরায় ২ হাজার ৯৯০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২২ জন করেনা পজিটিভ রোগী চিকিৎসাধীন রয়েছেন।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে ৬২ জনের। আর উপসর্গ নিয়ে মারা গেছে আরও ২৮১ জন। প্রতিদিন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে করোনা আক্রান্ত নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের তৃতীয় দফায় ঘোষণা করা তৃতীয় সপ্তাহের লকডাউন কঠোর বিধিনিষেধের মধ্যদিয়ে চলছে। ২৪ জুন পর্যন্ত চলবে এই লকডাউন। করোনার উর্ধ্বমুখী হওযায় লকডাউন বাস্তবায়নে পুলিশ শহরের মোড়ে মোড়ে পুলিশের ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন