নওগাঁয় ব্লেড দিয়ে নিজেই নিজের গোপনাঙ্গ কাটলেন যুবক!

  11-01-2022 01:00AM

পিএনএস ডেস্ক: নওগাঁয় ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কেটে ফেলেছেন মানসিক ভারসাম্যহীন এক যুবক। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শৈলগাছী ইউনিয়ন এর চকচপাই গ্রামে এ ঘটনা ঘটে। গোপনাঙ্গ হারানো যুবকের বাড়ি একই গ্রামে। তাকে নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত যুবকের ফুফাতো ভাই এমরান হোসেন বলেন, সে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছে। এরপর চাকরি হয়। চাকরিতে যোগদানের পর মাথার সমস্যা দেখা দেয়। এরপর পর থেকে সে আর চাকরিতে যায়নি। গত দুই বছর থেকে তার মাথার সমস্যা দেখা দেওয়ার পর থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। বাড়ি থেকে তেমন বের হয় না এবং কথাও কম বলে। পরিবার থেকে বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসা নেওয়া হয়। কিন্তু তারপরও কোনো উন্নতি হয়নি।

তিনি বলেন, সোমবার সকালে খাবার খেয়ে তার নিজের ঘরে ঘুমিয়ে ছিলো। সকাল সাড়ে ৯টার দিকে টয়লেটে গিয়ে ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে ফেলে। এ সময় সে অবস্থায় টয়লেট থেকে বেরিয়ে এসে দাঁড়িয়ে থাকে। তাকে উদ্ধার করে বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এরপর দুপুর ২টার দিকে বগুড়া থেকে ঢাকা পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। তার পরিবারের সদস্যরা ঢাকায় আছে। শুনেছি গোপনাঙ্গ পুনরায় স্থানান্তর হবে।

নওগাঁ ২৫০শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমা সুলতানা মনিকা বলেন, ঐ যুবকের গোপনাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ায় শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা খুবই গুরুতর ছিল। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়াতে পাঠানো হয়। শুনেছি তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন