ঈদ উপলক্ষে বগুড়ায় টিসিবি’র পণ্য বিক্রি শুরু

  22-06-2022 02:54PM


পিএনএস ডেস্ক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বগুড়ায় টিসিবি’র পণ্য পাবে জেলার নিম্ন আয়ের ১ লাখ ৬১ হাজার ২শ’ পরিবার।

বুধবার সকাল ৯টায় বগুড়া পৌর এলাকার বাদুরতলা ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জিয়াউল হক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল জেলায় অস্বচ্ছল ও নিম্নআয়ের পরিবারের মাঝে এই কর্মসূচি শুরু হয়েছে।

বুধবার সকালে বগুড়া পৌর এলাকায় টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগ, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল, জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ডাবলু।

বগুড়া জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলায় এবার নিম্ন আয়ের ১ লাখ ৬১ হাজার ২শ’ পরিবার এই পণ্য সূলভ মূল্যে ক্রয় করবেন। এরমধ্যে বগুড়া সদর উপজেলায় ২৬ হাজার ৩৪৪টি পরিবার ও পৌরসভার ১৯ হাজার ৩৮৪টি পরিবার টিসিবি’র এই পণ্য নির্ধারিত মূল্যে ক্রয় করতে পারবেন।

বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক জানান, বগুড়ায় নিম্ন আয়ের মানুষরা যাতে আনন্দের সাথে পবিত্র ঈদ উল আযহা উদযাপন করতে পারেন। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে বগুড়ায় আজ টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। জেলার সকল উপজেলায় এই কার্যক্রম অব্যাহত থাকবে। নিম্ন আয়ের কার্ডধারীরা ছাড়া অন্য কেউ এই পণ্য ক্রয় করতে পারবেন না।

পিএনএস/আনোয়ার





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন