সিরাজগঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

  30-11-2022 12:23AM

পিএনএস ডেস্ক: সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় বিএনপিকে দায়ী করেছে উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে বিএনপির দাবি এ ঘটনাটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, একটি মোটরসাইকেল থেকে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় বিএনপির নেতাকর্মীরা জড়িত বলে তাদের অভিযোগ। তারা এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে রাতেই বিক্ষোভ মিছিল করেছে।

অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম বলেন, আওয়ামী লীগ তাদের নেতাকর্মীদের দিয়ে এসব ঘটনা ঘটাচ্ছে এবং সে দোষ আমাদের ওপর চাপানোর চেষ্টা করছে। এটার উদ্দ্যেশ আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম ককটেল বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারটি তাজা ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন