শ্যালিকার ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ায় দুলাভাই গ্রেপ্তার

  30-03-2023 04:15PM

পিএনএস ডেস্ক : মানিকগঞ্জের দৌলতপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্যালিকার ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুলাভাইকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এর আগে মোবাইল অ্যাপে শ্যালিকার ছবি এডিট করেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন মানিকগঞ্জের র‌্যাব-৪ এর সিপিসি কম্পানি কমান্ডার লে. আরিফ হোসেন।

র‍্যাব জানায়, বিয়ের পর থেকে শ্যালিকাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন পলাশ। এতে রাজি না হওয়ায় ২৮ ফেব্রুয়ারি শ্যালিকার ছবি-ভিডিও এডিট করে তাকে ব্ল্যাকমেইলের চেষ্টা করেন আসামি। এরপর ওই ছবি ভিকটিমের আত্মীয়-স্বজনের ইমু নম্বরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন তার দুলাভাই। এ ঘটনায় ভুক্তভোগী লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেন।

২৯ মার্চ সকালে এ বিষয়ে মানিকগঞ্জের সিপিসি-৩, র‌্যাব-৪ অফিসে এসে ভিকটিমের বাবা অভিযোগ করেন। ওই দিন বিকেলেই র‌্যাব অভিযুক্ত আসামিকে দৌলতপুর উপজেলা থেকে আটক করে।

মানিকগঞ্জের র‌্যাব-৪, সিপিসি ৩ এর কম্পানি কমান্ডার লে. আরিফ হোসেন বলেন, এই বিষয়ে দৌলতপুর থানায় মামলা করা হয়েছে। আসামিকে থানার মাধ্যেমে আদালতে পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন