বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অতঃপর...

  15-04-2024 11:53PM



পিএনএস ডেস্ক: বিয়ের দাবি পূরণ না হওয়ায় মেয়ের প্রেমিক ও তার দুই বন্ধুর নামে ধর্ষণ মামলা করেছেন বাবা। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশের তালম ইউনিয়নে।

রোববার (১৪ এপ্রিল) রাতে তাড়াশ থানায় এই মামলা দায়ের করা হয়। মামলার প্রধান আসামি প্রেমিক মো. মহিবুল্লাহ (২৪) ও তার দুই বন্ধু।

আসামি মহিবুল্লাহ তালম ইউনিয়নের আব্দুল মমিনের ছেলে ও ঢাকার একটি কলেজের সম্মান তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বর্তমানে সে পলাতক।

মামলা সূত্রে জানা যায়, প্রায় চার বছর ধরে মহিবুল্লাহর সঙ্গে একই গ্রামের প্রতিবেশী এক স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক চলছে। প্রেমিক মহিবুল্লাহ বিয়ের আশ্বাস দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু সম্প্রতি ওই প্রেমিকা মহিবুল্লাহকে বিয়ের জন্য চাপ দিলে সে টালবাহানা শুরু করে। এতে করে গত শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা থেকে প্রেমিক মহিবুল্লাহর বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে প্রেমিকা (১৭)।

এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়ে পালিয়ে যায় প্রেমিক। পাশাপাশি তার বাবা-মাসহ স্বজনরা বাড়িতে তালা মেরে সটকে পড়েন।

নিরুপায় হয়ে প্রেমিকার বাবা মেয়ের প্রেমিকসহ তার দুই বন্ধুর বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি নিয়ে প্রেমিক মহিবুল্লাহ ও তার স্বজনদের সঙ্গে মোবাইলে কথা বলার চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া গেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, মামলাটি তদন্তের জন্য থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। পাশাপাশি ভুক্তভোগীকে আদালতে পাঠানো হয়েছে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন