স্বস্তির বৃষ্টি নামলো সিলেটে

  27-04-2024 01:45AM

পিএনএস ডেস্ক তাপদাহে পুড়ছে সারাদেশ। এক পশলা বৃষ্টির জন্য চাতক পাখির মতো চেয়ে আছে খরতাপে ওষ্ঠাগত মানুষ। এরই মধ্যে স্বস্তির বৃষ্টি নামলো সিলেটে। শুক্রবার রাত ১১টা থেকে সিলেটে শুরু হয়েছে মুষলধারে বৃষ্টি। রাত সোয়া ১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টি অব্যাহত ছিল। বৃষ্টির সাথে স্বস্তি নেমেছে সিলেটে। কমে এসেছে গরমের রেশ।

সিলেটে বৃষ্টির পূর্বাভাস দিয়ে আসছিল আবহাওয়া অধিদপ্তর। শুক্রবার সন্ধ্যা থেকেই মৃদু হাওয়া বইছিল সিলেটে। সন্ধ্যার আবহাওয়াই জানান দিচ্ছিল রাতে বৃষ্টি হওয়ার। আর কাঙ্খিত বৃষ্টির দেখা মিলে রাত ১১টায়। বৃষ্টির সাথে ছিল দমকা হাওয়া।

এর আগে শুক্রবার আবহাওয়া অধিদপ্তর সিলেটে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার পূর্বাভাস দিয়েছিল। সাথে বজ্রবৃষ্টিরও আভাস দিয়েছিল অধিদপ্তর। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে জানানো হয়েছিল- সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ অস্থায়ীভাবে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। পূর্বাভাস সত্য প্রমাণ করে রাত ১১টায় শীতল পরশ নিয়ে সিলেটে নামে বৃষ্টি ও দমকা হাওয়া।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন