দুই ম্যাচ পর রিয়ালের জয়

  18-09-2017 10:09AM

পিএনএস ডেস্ক: স্প্যানিশ লা লিগার শিরোপা ধরে রাখার মিশনে অবশেষে জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। টানা দুই ম্যাচে পয়েন্ট হারানোর রিয়াল সোসিয়েদাদকে ৩-১ হারিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা।

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় ছিলেন না রোনালদো আর ইনজুরিতে মাঠের বাইরে করিম বেনজেমা। তবে প্রতিপক্ষের মাঠে দলের সেরা দুই তারকাকে ছাড়াই দুর্দান্ত শুরু করে রিয়াল। ম্যাচের ১৯ মিনিটেই দলে এগিয়ে দেন বোরহা মায়োরাল। বাঁ দিক থেকে কাসেমিরোর বাড়ানো বল ঠিকমত নিয়ন্ত্রণে নিতে পারেননি রামোস। ছুটে এসে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ফ্রান্সের এই ফরোয়ার্ড।

তবে ম্যাচের ২৮ মিনিটে রিয়াল গোলরক্ষক নাভাসের ভুলে সমতা ফেরায় সোসিয়েদাদ। কেভিন রদ্রিগেজের শট গোলরক্ষকের হাতে লেগে জালে ঢুকে যায়। ম্যাচের ৩৬ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় স্বাগতিকরা। তবে রদ্রিগেজের শট লাগে ক্রসবারে। উল্টো পাল্টা আক্রমণে আবার এগিয়ে যায় রিয়াল। মায়োরালের শট ঠেকাতে গিয়ে নিজেদের জালেই ঠেলে দেন রদ্রিগেজ।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। ম্যাচের ৬১ মিনিটে পাল্টা আক্রমণে ব্যবধান বাড়ান বেল। ইসকোর লম্বা পাস নিয়ন্ত্রণে নিয়ে একক প্রচেষ্টায় ছুটে আসা গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠান ওয়েলসের এই ফরোয়ার্ড।

ম্যাচের ৭৬ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন লুকাস ভাসকেস। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে রিয়ালের শিষ্যরা।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন