‘ছবি তোলা মানেই প্রেমে পড়া নয়’

  17-11-2017 08:36PM


পিএনএস ডেস্ক: ক্রিকেটার শহীদ আফ্রিদির সঙ্গে একটি ছবি তুলে ফেসবুকে আপলোড। তারপর গণমাধ্যমে চটকদার সব হেডলাইন। কিন্তু বিষয়টিতে বেশ বিব্রত ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা সানাই।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে এ নিয়ে কথা বলেন সানাই। তিনি বলেন, ‘কারো সঙ্গে ছবি তোলা মানেই তো এই নয় যে আমি তার প্রেমে পড়েছি। একটা অনুষ্ঠানে আফ্রিদির সঙ্গে আমার দেখা হয়। সেখানেই ছবিটি তুলেছিলাম। আফ্রিদি অনেকের মতো আমারও একজন প্রিয় ক্রিকেটার। তার সঙ্গে ফেসবুকে ছবি দেয়ার মানে এই নয় যে আমি তার প্রেমে পড়েছি।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি খুব বিব্রতকর আমার জন্য। এ নিয়ে বাবাও খুব মনঃক্ষুণ্ণ হয়েছেন।’

সম্প্রতি বিপিএল খেলতে ঢাকায় এসেছেন আফ্রিদি। একটি অনুষ্ঠানে আফ্রিদির সঙ্গে ছবি তুলেছিলেন সানাই। গতকাল ছবিটি নিজের ফেসবুকে দেয়ার পর পরই বেশ কিছু গণমাধ্যমে আফ্রিদির প্রেমে সানাই এই ঘরনার শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

গেলো সেপ্টেম্বরের শেষদিকে ‘প্রতিশোধ’ ও ‘প্রতীক্ষা’ নামের নতুন দুটো ছবির মহরত হয়েছে নবাগত এ নায়িকার। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত দুটো ছবিতেই বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

‘প্রেমের তাজমহল’খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সানাই। এছাড়া কিছুদিন আগে বাবু সিদ্দিকী পরিচালিত ‘সুপ্ত আগুন’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সানাই।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন