রোনাল্ডোর প্রেমে মজেছেন ইতালির রমণী!

  

পিএনএস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনাল্ডো স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি জমিয়েছেন আড়াই মাসও হয়নি। এরইমধ্যে জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার চুরি করেছেন এক রমণীর হৃদয়!

ফ্রেডেরিকা পেলেগ্রিনি নামে ওই রমণী রোনাল্ডোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ইতালির এই তারকা নারী সাঁতারু প্রস্তুত রোনাল্ডোকে নিজের মন দিতে।

তবে ৩৩ বছর বয়সী রোনাল্ডো ভালোবাসার ডাকে সাড়া দিয়ে ৩০ বছর বয়সী ফ্রেডেরিকার হৃদয়ে প্রবেশ করবেন কিনা, সেটাই প্রশ্ন।
রোনাল্ডোর বান্ধবী আছেন। তাদের ঘরে সন্তানও আছে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের অনামিকায় আংটি পরানোর কাজটিও সেরে ফেলেছেন রোনাল্ডো।

প্রস্তুতি নিচ্ছেন বিয়ের পিঁড়িতে বসার। ফ্রেডেরিকা পেলেগ্রিনি সবকিছু জানার পরও রোনাল্ডোর বাহুডোরে বাঁধা পড়তে প্রস্তুত।

ফ্রেডেরিকা জুভেন্টাসের অন্ধ সমর্থক। রোনাল্ডো তার প্রিয় ক্লাবে যোগ দিয়েছেন। সুযোগ বুঝে তাই নিজের ভালোবাসাটা প্রকাশ করলেন প্রকাশ্যে।
ফ্রেডেরিকা স্পষ্ট বলেছেন, ‘যদি ক্রিশ্চিয়ানো আমাকে ডিনারে আমন্ত্রণ জানায়, সঙ্গে সঙ্গেই আমি হ্যাঁ বলে দেব। এমনকি, সে যদি বাগদানও সেরে ফেলে বা সে যদি বিবাহিতও হয় এবং সন্তানও থাকে, তাতেও কোনো সমস্যা নেই।

আমি সানন্দেই তার আমন্ত্রণ গ্রহণ করব।’ ফ্রেডেরিকা নিজে থেকে রোনাল্ডোর কাছে ডিনারের আমন্ত্রণ চেয়েছেন। কেউ কেউ আবার বলছেন, ডিনার চাওয়ার মাধ্যমে ফ্রেডেরিকা প্রকারান্তরে নিজের ভালোবাসার প্রস্তাবটাই দিয়ে ফেলেছেন রোনাল্ডোকে।

সাবেক রিয়াল তারকা কি ফ্রেডেরিকাকে ডিনারে আমন্ত্রণ জানাবেন? ইতালির ইতিহাসের সেরা নারী সাঁতারু ফ্রেডেরিকা। বিশ্বের অন্যতম সেরা। ২০০ ও ৪০০ মিটার ফ্রিস্টাইলে বিশ্ব রেকর্ডধারী।

ইতালির ইতিহাসে একমাত্র তিনিই একাধিক ইভেন্টের বিশ্ব রেকর্ডধারী। ইতিহাসের একমাত্র সাঁতারু হিসেবে টানা সাতটি বিশ্ব চ্যাম্পিয়নশিপে ২০০ মিটার ফ্রিস্টাইলে সোনা জিতেছেন তিনি। অলিম্পিক ও বিশ্ব চ্যাম্পিয়নশিপ মিলিয়ে সোনার পদক জিতেছেন ১৩টি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech