লক্ষ্মীপুরে পুলিশ অভিযানে ১৫ জুয়াড়ি আটক

  16-09-2022 10:57AM



পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরে পুলিশ অভিযান চালিয়ে সরঞ্জামসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে। জেলা গোয়েন্দা শাখা ও চন্দ্রগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে তাদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কমলনগর উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার টাকা ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন-সদরের আবদুল হাশেমের ছেলে রফিক উল্যা, আজাদ হোসেননের ছেলে মো. সুমন কমলনগরের মৃত শামছুল হকের ছেলে মো. অহিদুল হক, মৃত কাঞ্চন মিয়ার ছেলে মো. সেলিম, তোফায়েল আহাম্মদের ছেলে মো. বেল্লাল, মৃত অজি উল্যা মিয়ার ছেলে মো. নেছার, অলি উল্যার ছেলে মো. মাহফুজ ও মো. ইউসু, আ. শহিদের ছেলে সজিব নিরব, নুরুল ইসলামের ছেলে বেলাল ও আজাদ হোসেনের ছেলে মো. সুমন।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানা ও কমলণগর তানায় মামলা রয়েছে।

এদিকে লক্ষ্মীপুর সদর থানাধীন চন্দ্রগঞ্জে অভিযান চালিয়ে আরো ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-লক্ষ্মীপুর সদরের মৃত সুজায়েত উল্যার ছেলে মো. কামাল উদ্দিন, কোরবান আলীর ছেলে মো. জাবেদ ও মো. সিরাজের ছেলে মো. সুমন, নোয়াখালীর আবু সায়েদের ছেলে মো. আরিফ, কমলনগরের ছিদ্দিক উল্যার ছেলে আবদুল মান্নান। এছাড়া সদরের সাহাবুদ্দি ভূইয়ার ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি আবদুল করিমকে গ্রেফতার করা হয়।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন