দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই সৌদি নারী নিহতের ঘটনায় বাংলাদেশিকে জরিমানা

  25-12-2022 10:12AM




পিএনএস ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে সড়ক দুর্ঘটনায় সৌদি আরবের দুই নারী নিহত হওয়ার ঘটনায় এক বাংলাদেশি ও এক ভারতীয়কে জরিমানা করেছে শহরটির একটি আদালত।

আদালতের রায় অনুযায়ী, দণ্ডিত বাংলাদেশি ও ভারতীয়কে জরিমানা ও ক্ষতিপূরণ বাবদ ৪ লাখ দিরহাম (১ কোটি ১৫ লাখ টাকার বেশি) দিতে হবে। তাদের দুজনেরই বয়স ৪৮ বছর। তবে তাদের পরিচয় জানানো হয়নি।

আদালতের নির্দেশনা অনুযায়ী, দোষী সাব্যস্ত হওয়া ভারতীয় ব্যক্তিকে ২ হাজার দিরহাম জরিমানা দিতে হবে। তাছাড়া নিহত দুই নারীর পরিবারকে ক্ষতিপূরণ বাবদ ৮০ হাজার দিরহাম দেবেন তিনি। আর বাংলাদেশি ব্যক্তিকে পরিশোধ করতে হবে বাকি ৩ লাখ ১৮ হাজার দিরহাম।

দুবাইয়ের আল বারশা এলাকায় চলতি বছরের জুলাইয়ে ওই সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া তথ্য অনুযায়ী, সাজা পাওয়া ওই বাংলাদেশি ও ভারতীয় সেদিন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। দুজন আলাদা গাড়িতে ছিলেন। একপর্যায়ে বাংলাদেশির গাড়িতে ধাক্কা দেন ভারতীয় ব্যক্তি। এরপর দুটি গাড়িই তৃতীয় একটি গাড়ির ওপর আছড়ে পড়ে। ওই গাড়িতে একটি সৌদি পরিবার ছিল। দুর্ঘটনার পর গাড়িতে থাকা দুই সৌদি নারী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন ওই পরিবারের চার সদস্য। সূত্র : এনডিটিভি


পিএনএস/আনোয়ার




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন