বুকের গাউন সরিয়ে ভাইরাল অভিনেত্রী অঙ্কিতা

  11-05-2022 11:55AM

পিএনএস ডেস্ক : কয়েকদিন আগেই নিজের পার্টি লুকের কারণে ট্রোলড হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। এবার ‘লক আপ’-এর আফটার পার্টিতে গিয়েও সমালোচিত হয়েছেন। স্বামী ভিকি জৈনকে নিয়ে তিনি পৌঁছান শো-তে।

ক্যামেরায় দেখা যায় সামনে প্রযোজক একতা কাপুরকে দেখে ছুটে গিয়ে জড়িয়ে ধরেন অঙ্কিতা। আর ঠিক তখনই সরে যায় হাইস্লিট গাউনটি! বেরিয়ে পড়ে অঙ্কিতার অন্তর্বাস!

দেখা যাচ্ছে ভিকিকে পাশে নিয়ে ছবি জন্য পোজ দেওয়ার সময়তেও বারবার হাত দিয়ে গাউন সরিয়ে দিচ্ছেন ‘পবিত্রা রিস্তা’খ্যাত অঙ্কিতা। হাই স্লিট গাউনটি এমনভাবে ফাঁক করছেন যতে সুডৌল পা চোখে পড়ে পোশাকের ফাঁক দিয়ে। আর এই সময়তেই বেরিয়ে পড়ে অন্তর্বাস।

এ নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিককে তুলোধনা করে নেটিজেনরা। তাদের দাবি, ফুটেজের জন্য ইচ্ছে করে এসব করেছেন তিনি।

একজন কমেন্টে লিখেছেন, ‘অঙ্কিতা তুমি আগে একজন ভালো ডিজাইনারকে নিয়ে এসো...।’ আরেকজন লেখেন, ‘যে কোনো পোশাকই পরুন না কেন, মেধার ভিত্তিতেই কাজ পাবে।’ অঙ্কিতার বর ভিকির সমালোচনা করে একজন বলেন, ‘এ কেমন বর, বউয়ের আন্ডারগার্মেন্টস দেখা যাচ্ছে, তাও কিছু যায় আসে না।’

জানুয়ারিতে বিয়ে করেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বেশ কয়েকবছর সিঙ্গেল ছিলেন তিনি। এরপরই প্রেমে পড়েন ভিকির। তবে ভিকির সঙ্গে প্রেম নিয়ে বারবার ট্রোলড হয়েছেন অঙ্কিতা।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন