নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি

  15-04-2024 12:18AM



পিএনএস ডেস্ক: আসছে ঈদে মুক্তি পেয়েছে প্রায় ডজন খানেক সিনেমা। সেই তালিকায় রয়েছে পূজা চেরি ও আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’। তবে সিনেমাটির নিয়ে বেশ বিপাকে পড়েছেন ছবির নায়ক-নায়ক সহ কলা কৌশলীরা। স্টার সিনেপ্লেক্সে কোনো শো-ই পায়নি। নানা জটিলতার পর ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাসসহ আটটি হলে মুক্তি পেয়ছে ছবিটি।

নিজের সিনেমার এমন বেহাল দশা দেখে হতাশ পূজা। এর পেছনে নোংরা রাজনীতি দায়ী বলে মনে করছেন তিনি। বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই বলে মত তার। এক সাক্ষাৎকারে পূজা বলেন, আমরা নিজেরাই নিজেদের সিনেমার ক্ষতি করছি। এভাবে ভালো সিনেমার পথ রুদ্ধ হলে, কীভাবে আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে? সিনেমায় নোংরা রাজনীতি ঢুকে গেছে। এমনিতেই হলের সংখ্যা কম, তার মধ্যে এই রাজনীতি। বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই।

‘লিপস্টিক’রাজনীতির শিকার উল্লেখ করে এ নায়িকা আরও বলেন, কেউ কেউ যখন নির্দিষ্ট করে কোনো কোনো হলে গিয়ে বা ফোনে তাদের সিনেমা মুক্তির জন্য হলমালিককে বলেন, আমার সিনেমার জন্য এই হল দিতেই হবে, হলমালিক দিতে বাধ্য। এমন ঘটনা এবার ঘটেছে। এভাবেই কোনো কোনো সিনেমা হল পেয়েছে।

হতাশা ব্যক্ত করে পূজা বলেন, ভালো কাজ করেও তা দর্শকের কাছে পৌঁছে পারছেন না। এ ধরনের কাজ আর করা হবে কি না, জানি না। কিন্তু কম হল পাওয়ার কারণে ছবিটি সবাইকে দেখানো সম্ভব হচ্ছে না। আমার অভিনীত সিনেমা নিয়ে আগে এমনটি কখনোই হয়নি। মনটা ভালো নেই।

এদিকে কিছুদিন আগে সিনেমা নিয়ে রাজনীতির শিকার হয়ে কান্নায় ভেঙে পড়লেন সিনেমাটির নায়ক আদর আজদ।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, জায়েদ খান প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন