সভ্যতা রক্ষার কথা বলে আবারও ভাইরাল কঙ্গনা

  29-04-2024 03:27PM



পিএনএস ডেস্ক: কী খাবেন কী পরবেন, কেমন ভাবে পরবেন, কী করবেন, বা কোনটা করবেন না, এ সব একের পর এক মতামত দিয়ে চলেছেন কঙ্গনা রানাউত।

ভারতের হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হওয়ার পর জোরকদমে প্রচারণা চালাচ্ছেন কঙ্গনা। আর সেসময়ই মাঝে মধ্যে বেফাঁস কথা বলে শিকার হচ্ছেন ঠাট্টা-তামাশার।

সম্প্রতি ভোট প্রচারে কিন্নুর গিয়ে হিমাচলের পোশাক ও টুপি পরে বেশ কিছু ছবি তোলেন। আর তার পরেই ভারতীয় সভ্যতাকে বাঁচানোর প্রয়োজনে ছেঁড়া জিনস, ছোট টপ না পরা, পিৎজা, বার্গার না খাওয়ার পক্ষে কথা বলে যাচ্ছেন এ অভিনেত্রী। তারপর থেকেই কঙ্গনার পুরনো ছবি ভাইরাল টুইটারে।

অভিনেত্রী হিসেবে কঙ্গনাকে বাহারি পোশাকে দেখে অভ্যস্ত দর্শক। ছবির পর্দায় একাধিকবার সাহসী পোশাকে উপস্থাপন করেছেন নিজেকে। সাহসী বক্তব্যের জন্য কখনো প্রশংসিত হয়েছেন আবার সমালোচিতও কম হননি তিনি।

গত কয়েক বছরে কেরিয়ারে খুব একটা সফলতার গল্প নেই কঙ্গনার ঝুলিতে। তবে সবসময়েই আছেন আলোচনায়। কঙ্গনা মুম্বাইয়ে নিজের অর্থ ও শ্রম দিয়ে তৈরি বাড়িকে নিজের মনের কাছের বাড়ি বললেও ভোটের প্রচারণায় নিজেকে মানালির মেয়ে প্রমাণ করার চেষ্টা করছেন বার বার।

কঙ্গনা নিজের এক্স হ্যান্ডেলে হিমাচলি পোশাক পরে ছবি তুলে লেখেন, আমাদের পূর্বপুরুষদের হাজার বছর লেগে গিয়েছে আমাদের সভ্যতাকে গড়ে তুলতে। আমি ছেঁড়া জিনস, ছোট গেঞ্জি, পিৎজা, বার্গার, কিছু বাজার চলতি গান এ সবের জন্য আমাদের ভারতীয় সংস্কৃতিকে নষ্ট হতে দেব না। একথা বলার পর টুইটারে ছেয়ে গেছে অভিনেত্রীর বোল্ড পোশাকের ছবিতে।

এসব নিয়ে কোনো মন্তব্য করেননি কঙ্গনা। উল্টো ভোটে জিতলে মান্ডির জন্য ঠিক কী করবেন? -এমন প্রশ্নের জবাবে বলেন, আমি সংসদ সদস্য হলে হিমাচলের খাবার, সংস্কৃতি, পোশাক, গান এবং এখানকার প্রকৃতির কথাই তুলে ধরব।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন