আজ রাত থেকে ৭২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

  23-04-2023 08:51PM

পিএনএস ডেস্ক : পাইপলাইনের জরুরি কাজের জন্য নারায়ণগঞ্জের রূপগঞ্জের বিভিন্ন এলাকায় ৭২ ঘণ্টা গ্যাস থাকবে না। আজ রবিবার (২৩ এপ্রিল) রাত ১২টা থেকেই এসব এলাকার গ্যাস সরবরাহ থাকবে না বলে জানিয়েছে তিতাস গ্যাস কোম্পানি। একই সময়ে কেরানীগঞ্জসহ ঢাকা মহানগরীর দক্ষিণাংশে গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জাপানিজ অর্থনৈতিক অঞ্চল ও রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যমান গ্যাস সঞ্চালন পাইপ লাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আজ রবিবার ২৩ এপ্রিল দিবাগত রাত ১২টা হতে ২৬ এপ্রিল বুধবার রাত ১২টা পর্যন্ত মোট ৭২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসব এলাকার মধ্যে লক্ষণখোলা, রূপসী, রূপগঞ্জ, ভুলতা, কাঞ্চন, ভাটপাড়া, মুড়াপাড়া, বরপা, তারাবো ও পেরাবো এলাকায় সকল শ্রেণির গ্রাহক এবং সিটি ইকোনমিক জোন, মেঘনা এনার্জি, সামিট পাওয়ার আরইবি (মাধবদী) ও সিটি সুগার ইন্ডাস্ট্রিজ-এ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়াও ওই সময়ে আড়াইহাজার, মাধবদী, পাঁচদোনা, নারায়ণগঞ্জ, ফতুল্লা, শ্যামপুর, কদমতলী, কেরানীগঞ্জ ও জিঞ্জিরা এলাকাসহ ঢাকা মহানগরীর দক্ষিণাংশে গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন