আমার চিঠির উত্তর না দিয়ে আরাফাতকে গেজেট দিয়েছে ইসি, হাইকোর্টে যাব: হিরো আলম

  26-07-2023 07:36PM

পিএনএস ডেস্ক : ঢাকা ১৭ আসনের উপ-নির্বাচনে অনিয়মের অভিযোগে ভোট বাতিলের জন্য নির্বাচন কমিশনে আবেদন করেছিলেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। আজ সাংবাদিকদের কাছে সেই চিঠির উত্তর না পাওয়ার কথা জানান তিনি।

হিরো আলম বলেন, ‘আমার আবেদনে সাড়া না দিয়ে ইসি মোহাম্মদ আরাফাতকে গেজেট দিয়েছে। এ বিষয়ে সমাধানের জন্য হাইকোর্টে যাব।’

বুধবার (২৬ জুলাই) রাজধানীর হাতিরঝিল থানার সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। এসময় হিরো আলম ১৮ ঘণ্টার মধ্যে তার হুমকিদাতাকে আটকের জন্য পুলিশকে ধন্যবাদ জানান।

হিরো আলম বলেন, ‘আমাকে হুমকি দেওয়া আসামিকে পুলিশ দ্রুত আইনের আওতায় এনেছে। মাত্র ১৮ ঘণ্টায় তাকে সিলেট থেকে আটক করেছে। সেজন্য পুলিশকে বিশেষভাবে ধন্যবাদ।’ তবে এভাবে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা যেন চলমান থাকে সে আশা ব্যক্ত করেছেন হিরো আলম।

সোমবার (২৪ জুলাই) রাতে হত্যার হুমকির পরিপ্রেক্ষিতে হিরো আলম হাতিরঝিল থানায় উপস্থিত হয়ে একটি জিডি করেন। পরে অভিযুক্ত আসামিকে ১৮ ঘণ্টার মধ্যে আটক করে পুলিশ।

সাধারণ ডায়েরিতে হিরো আলম উল্লেখ করেন, আমার বর্তমান ঠিকানার বাসায় অবস্থানকালে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে রাত ৯:৪৩, ৯:৫৪, ১১:১৮ মিনিটে অজ্ঞাত ব্যক্তি, যার মোবাইল নং 01323792… হতে কল দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ আমাকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। আমি তাকে গালিগালাজ করতে নিষেধ করলে, সে আগামী সাত দিনের মধ্যে আমাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেবে বলে পুনরায় হুমকি প্রদান করে। এতে আমি শঙ্কিত।

এদিকে হুমকিদাতা আবু আহম্মদকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির আবু আহম্মদকে আদালতে হাজির করে ৫৪ ধারায় কারাগারে আটক রাখার আবেদন করেন। এই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

হাতিরঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার (নন জিআর) সাব-ইন্সপেক্টর রাফাত আরা সুলতানা এ তথ্য নিশ্চিত করেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন