৬ বছর পর হল কমিটি পাচ্ছে জাবি ছাত্রলীগ

  15-06-2023 08:50PM

পিএনএস ডেস্ক : দীর্ঘ ছয় বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের ১৭টি হলের কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভা আহ্বান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল এ তথ্য নিশ্চিত করেছে।

তিনি জানান, শুক্রবার (১৬ জুন) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভার মাধ্যমে এই কর্মীসভা শুরু হবে। পরে ঈদের ছুটি শেষে ১০ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত ধারাবাহিকভাবে এই কর্মীসভা অনুষ্ঠিত হবে।

কর্মীসভার বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শক্তির আধার হচ্ছে হলো ইউনিটগুলো। জাতীয় নির্বাচনকে সামনে রেখে জাবি ছাত্রলীগকে আরও বেগবান করার জন্য আমরা হলে হলে কর্মীসভার আয়োজন করছি। এই কর্মীসভার মূল লক্ষ্য হলো, ছাত্রলীগের হল কমিটি দেওয়া। এতে হল ইউনিটগুলো আরও সুসংগঠিত হবে বলে আশা করি।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, শাখা ছাত্রলীগের হল ইউনিটগুলো বেগবান ও শক্তিশালী করার জন্য কর্মীসভার আয়োজন করছি। এর মাধ্যমে আমরা চেষ্টা করব কর্মীদের যোগ্যতা মূল্যায়ন করতে। কমিটিতে ৪৬ কিংবা ৪৭ ব্যাচ এবং ৪৫ ব্যাচ থেকেও কাউকে যোগ্যতম মনে করলে আমরা নেতৃত্বে রাখতে পারি।

সর্বশেষ ২০১৭ সালের ২২ জানুয়ারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। তারপর দীর্ঘ ছয় বছর পেরিয়ে গেলেও শাখা ছাত্রলীগের কোন কর্মীসভা ও হল কমিটি গঠিত হয়নি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন