ইসরাইলি স্থাপনায় আবার হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা

  25-04-2024 01:27AM

পিএনএস ডেস্ক : ইসরাইলের সামরিক স্থাপনায় নতুন করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। বুধবার হিজবুল্লাহর পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে এ দাবি করা হয়েছে। খবর ইরনা নিউজের

হিজুবুল্লাহর বিবৃতিতে বলা হয়েছে, ফিলিস্তিনের উত্তরাঞ্চলে ইসরাইলের দখল করা ভূখণ্ডে ইসরাইলি স্থাপনা নিশানা করে বুধবার ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছেন হিজবুল্লাহর যোদ্ধারা।

হিজবুল্লাহর দাবি, সকালের দিকে কাতিউশা ক্ষেপণাস্ত্র দিয়ে উত্তর ফিলিস্তিনের শোমেরা নামের একটি এলাকায় ইসরাইলের সামরিক স্থাপনা নিশানা করে এ হামলা চালানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বাহিনীর নির্বিচার হামলার প্রতিবাদ এবং লেবাননের দক্ষিণাঞ্চলে ইসরাইলের হামলার পাল্টা জবাব দিতে এ হামলা করে হিজবুল্লাহ।

হিজবুল্লাহ পৃথক এক বিবৃতিতে জানিয়েছে, দখলকৃত ফিলিস্তিনের আল-রাহিব নামে ইসরাইলের একটি সামরিক ঘাঁটিতে বুধবার সকাল ১০টার দিকে হামলা চালিয়েছেন হিজবুল্লাহর যোদ্ধারা।

এদিকে ইসরাইলের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উত্তর ইসরাইলের গালালির আভিভিম এলাকায় ক্ষেপণাস্ত্র হামলা হয়েছে। ক্ষেপণাস্ত্র আঘাতের সেখানে একটি ভবনে আগুন ধরে যায়।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন