যে দেশে খাবারে নয়, মন ভরে চড়থাপ্পড়ে

  09-12-2023 11:53AM



পিএনএস ডেস্ক: রেস্তোরাঁর মান বা খাবার না এখন চড়থাপ্পড় খেতে সেখানে যাচ্ছেন গ্রাহকরা। জাপানের নাগোয়ার একটি রেস্তোরাঁ চড় বিক্রি করেই জনপ্রিয়তা কামিয়েছে।

তাদের খাবারের স্বাদের জন্য নয় বরং সেখানকার খাবার পরিবেশনের কায়দার জন্য। রেস্তোরাঁয় গিয়ে আপনি যখনই কোনও স্ন্যাকস অর্ডার করবেন, তখন এক সুন্দরী নারী হাতে করে সেই স্ন্যাকস নিয়ে আসবেন আপনার কাছে।

‘সাচিহোকো-ইয়া’ নামের ওই রেস্তোরাঁয় খাবারের মেন্যুতে রয়েছে ‘নাগোয়া লেডিস স্ল্যাপ’ নামের বিশেষ একটি পদ। ওই পদের জন্য ৩০০ ইয়েন খরচ করলেই চড় খাওয়া যাবে। তবে পছন্দের কারও হাতে চড় খেতে চাইলে খসাতে হবে অতিরিক্ত ৫০০ ইয়েন। খাবার টেবিলে পরিবেশন করেই সেই নারী সপাটে চড় দেন। একটা-দুটো নয়, সশব্দে পাঁচ-ছ’টা চড় খেতে হবে আপনাকে।

রেস্তোরাঁর পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের এই উদ্যোগ দেখে গ্রাহকেরা রেগে যান না, বরং বেশ উৎসাহী হন। তবে সব গ্রাহকে চড় মারা হয় না, যারা ইচ্ছুক কেবল তাদেরই চড় মারা হয়।

রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, গ্রাহকরা সুন্দরী নারীর এই আচরণে বিরক্ত হন না। বরং অনেক গ্রাহকই তাদের জানিয়েছেন, নারীদের হাতে সপাটে চড় খেয়ে তাদের ক্লান্তি দূর হয়। তারপর সেই নারীদের ধন্যবাদও জানান অনেক গ্রাহক।সূত্র: আই নিউজ


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন