ছাত্রদলের সভাপতি শ্রাবন, সম্পাদক জুয়েল

  17-04-2022 05:44PM

পিএনএস ডেস্ক : কাজী রওনাকুল ইসলাম শ্রাবনকে সভাপতি এবং সাইফ মোহাম্মদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রদলের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় আংশিক কমিটি হলো: সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সিনিয়র সহ সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এবং সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া।

বিবৃতিতে জানানো হয়, গত ১২ এপ্রিল জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাথে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নতুন এই আংশিক কমিটি মনোনীত করেছেন বলেও বিবৃতিতে জানানো হয়।

২০১৯ সালে ১৯ সেপ্টেম্বর ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতি নির্বাচিত হন ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক হয়েছিলেন ইকবাল হোসেন শ্যামল।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন