ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন আজ

  22-07-2022 10:35AM




পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন আজ শুক্রবার দুপুরে ধনবাড়ী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। দীর্ঘ ১৩ বছর পর উপজেলা ও পৌর বিএনপির প্রতিক্ষিত এ সম্মেলন। সম্মেলনকে ঘিরে টানটান উত্তেজনা সংশয় রয়েছে। সর্বশেষ ২০০৯ সালে ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন হয়েছিল।

ফলে সম্মেলনকে ঘিরে উপজেলায় আলোচনা-সামালোচনার ঝড় বইছে। ইতিমধ্যে সম্মলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহতের ঘটনায় মামলা-মোকদ্দমা হওয়ায় বিএনপির কোন্দল এ উপজেলায় এখন প্রকাশ্য রূপধারণ করেছে।

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) সংসদীয় এই আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ফকির মাহবুর আনাম স্বপন ওরফে স্বপন ফকির গ্রুপ ও আরেক সম্ভাব্য প্রার্থী সরকার শহিদুল ইসলাম শহিদ গ্রুপের সমার্থকদের মধ্যে এ সংঘাত।

গত সোমবার দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয়েছে ১৫ নেতা-কর্মী। স্বপন গ্রুপের ১০ নেতা-কর্মী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৪ জনকে বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে অস্ত্র পাচার করা হয়েছে বলে পৌর বিএনপির আহ্বায়ক এসএম সোবহান বিষয়টি জানিয়েছেন।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া বলেন, ‘সম্মেলনে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে ঘটতে না পারে সেজন্য পুলিশ সতর্ক রয়েছে এবং পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে।’

পিএনএস/আনোয়ার





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন