ইনজুরিতে তাসকিন, হাতে সেলাই!

  18-06-2021 06:22PM

পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ শুরুর আগে ইনজুরিতে পড়েছেন তাসকিন আহমেদ। শুধু তাই নয়, ফিল্ডিং করতে গিয়ে হাতও ফেটে গেছে তাঁর। যে কারণে হাতে ৫-৬টি সেলাই দেয়া হয়েছে। ফলে ডিপিএলের সুপার লিগে খেলা হচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডানহাতি এই পেসারের।

তাসকিনের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে মোহামেডানের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বলেন, ‘তাসকিন গত ১৬ জুন ম্যাচে খেলাঘরের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পায়। তার হাত ফেটে গিয়েছে এবং ৫-৬টি সেলাই দেয়া হয়েছে। এজন্য সে গতকাল গাজী গ্রুপের বিপক্ষে ম্যাচে খেলেনি।’

তিনি আরো বলেন, ‘আপাতত ৭ দিন সে মাঠে নামতে পারবে না ।সে হিসেবে তাকে (তাসকিন) আমরা সুপার সুপার লিগে পাচ্ছি না, আশা করি দ্রুত ঠিক হয়ে উঠবে। আর সেরে উঠলেও ঝুঁকি নিয়ে আমরা নামাব না। সামনে জিম্বাবুয়ে সফর আছে।’

গেল বুধবার (১৬ জুন) খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পান তাসকিন। তাতে হাত ফেটে যায় ২৬ বছর বয়সি এই পেসারের। যেখানে ইতোমধ্যে ৫-৬টি সেলাই দেয়া হয়েছে। যে কারণে গ্রুপ পর্বের শেষ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে খেলেননি তিনি। সাতদিনের আগে মাঠে ফেরা হচ্ছে না তাসকিনের। ফলে মোহামেডান সুপার লিগে গেলেও ইনজুরির কারণে খেলা হচ্ছে না তাঁর।

ডিপিএলের এবারের আসরে মোহামেডানের হয়ে ৮টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তাসকিন। ১৩.৮০ গড় ও ৭.০৭ ইকনোমিতে নিয়েছেন ১০ উইকেট। সর্বোচ্চ ১৫ রানে ৩ উইকেট।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন