হেরে হোটেলে ভাঙচুর করল অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা

  04-08-2021 02:46PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পরাজয়ের স্বাদ পেয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। এর মধ্যে আবার চলমান অলিম্পিকে দেশটির রাগবি খেলোয়াড়রা কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হেরেছে। এরপর মদ পান করে হোটেলে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

হোটেলে তাণ্ডব চালানোর পাশাপাশি বমি করে বেশ কয়েকটা বিছানা নষ্ট করার পাশাপাশি ভেঙেও ফেলা হয়েছে। তাছাড়া ঘুষি মেরে রুমের অস্থায়ী দেয়ালে ছিদ্রও করেছেন তারা। অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটির বরাতে দেশটির গণমাধ্যমগুলো এই সংবাদ প্রকাশিত হয়েছে।

ঘটনা সত্যতা স্বীকার করে অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের সমন্বয়ক ইয়ান চেস্টারম্যান সিডনি মর্নিং হেরাল্ডকে বলেন, ‘দেয়ালে ছিদ্র রয়েছে। যদিও তা সহজেই করা সম্ভব। কারণ এগুলো অস্থায়ী। এখানে অনেক শক্তিশালী খেলোয়াড়রা অবস্থান করছিলেন। যা ছিদ্র করতে আপনাকে বেশি কিছু করতে হবে না। কয়েকজন ভুল করেছে। যা গ্রহণযোগ্য নয়।’

রাগবি দলের কাণ্ড টোকিওতেই থেমে থাকেনি। অস্ট্রেলিয়ার রাগবি ও ফুটবল দলের সদস্যদের নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত। গেল সপ্তাহে ফ্লাইটে সিডনি ফেরার পথে বেশ চেঁচামেচি করেছেন তারা। মাস্ক ছাড়া চলাচল এমনকি বমি করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

দেশটির অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল বলেন, ‘এরই মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত চলছে। রিপোর্ট হাতে পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’


পিএনএস/এসআইআর



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন